‘দলীয় কর্মী’দের দিয়ে জুতো পরিয়ে বিতর্কে জড়ালেন তৃণমূল বিধায়ক, ভাইরাল ভিডিও

0
জুতো পরানো হচ্ছে বিধায়ককে। ছবি: ফেসবুক থেকে

খবর অনলাইন ডেস্ক: রক্তদান শিবিরে অংশ নিয়ে দলীয় কর্মীদের দিয়ে জুতো পরানোর অভিযোগে বিতর্কে জড়ালেন বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস। তবে বিষয়টি অস্বীকার করেছেন বিধায়ক। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিও ভাইরাল হতেই শুরু হয়েছে তোলপাড়।

এক ভাইরাল ভিডিয়োয় দেখা যায়, রক্তদান শিবির থেকে বেরনোর সময় দু’জন কর্মী জুতো পরিয়ে দিচ্ছিলেন শাসকদলের বিধায়ককে। ঘটনাটি গত বুধবারের।

Shyamsundar

ঘটনায় প্রকাশ, বুধবার কিশোরকুমারের জন্মদিন উপলক্ষে বর্ধমান পুরসভার ৩৫ নম্বর ওয়ার্ডের রাধারানি স্টেডিয়ামের হলে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। রক্তদান শিবিরের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস। উপস্থিত ছিলেন একাধিক নেতা-কর্মী। সেখানে জুতো খুলে পতাকা উত্তোলন করেন বিধায়ক। পরে তিনি জুতোয় পা দিতেই দেখা যায় দুই যুবক তাঁকে জুতো পরতে সাহায্য করেন। রীতিমতো ফিতেও বেঁধে দেন।

এই ঘটনায় নেটিজেনদের কটাক্ষ শুরু হয়ে যায় ঝড়ের গতিতে। তবে কাউকে দিয়ে জুতো পরানোর অভিযোগ অস্বীকার করেছেন বিধায়ক। তিনি বলেছেন, ভারী চেহারার জন্য ঝুঁকতে অসুবিধা হচ্ছিল। তাই ওই দু’জন জুতোর ফিতে লাগাতে সাহায্য করেছেন।

এই ঘটনাকে কেন্দ্র করে কটাক্ষ করতে ছাড়ছে না বিরোধী দল বিজেপি। তারা তৃণমূল বিধায়কের মানসিকতা নিয়ে প্রশ্ন তুলছে। গেরুয়া শিবিরের নেতা-কর্মীদের ‘সৌজন্যে’ ওই ভিডিও এখন নেটমাধ্যমে রীতিমতো ভাইরাল।

তবে বিরোধীদের কটাক্ষের পাল্টা জবাব দিয়েছেন তৃণমূল বিধায়ক। তাঁর সাফাই, “আমি নিজের জুতো নিজেই পরি। সমস্যা হচ্ছিল তাই ওরা সাহায্য করেছিল। তবে ওরা দলের কর্মী নয়। ওরা আমার ভাইপো, আমার সঙ্গেই থাকে”।

খবর অনলাইন-এর অন্যান্য প্রতিবেদন পড়ুন এখানে: khaboronline.com

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন