মোদীর জন্মদিন উপলক্ষে যজ্ঞ করে বিতর্কে জড়ালেন তৃণমূল বিধায়ক!

0

ওয়েবডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ৬৯তম জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে তাঁর দলেরই এক বিধায়ক মোদীর জন্মদিন উপলক্ষে আয়োজিত যজ্ঞে উপস্থিত হয়ে বিতর্কে জড়ালেন।

এ দিন মমতা নিজের টুইটার হ্যান্ডেলে তিনি লিখেছেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে জন্মদিনের শুভেচ্ছা’। অন্য দিকে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে সল্টলেকে একটি যজ্ঞের আয়োজন করে এক স্বেচ্ছাসেবী সংগঠন। এ দিনের অনুষ্ঠানে তারাই তৃণমূল বিধায়ককে আমন্ত্রণ জানিয়েছিল বলে সংগঠন সূত্রে জানা যায়।

মঙ্গলবার সকালে ১১টা নাগাদ মোদীর জন্মদিন উপলক্ষে ওই যজ্ঞে শামিল হন তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্ত। সল্টলেকের সিএফ ব্লকে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে আমন্ত্রিতদের তালিকায় ছিলেন সব্যসাচী। তাঁকে নিয়ে বেশ কয়েকমাস ধরেই বিতর্ক চলছে ঘরে-বাইরে। যার জেরে তাঁকে হারাতে হয় বিধাননগরের মেয়র পদ। তবে বিজেপির সঙ্গে ঘনিষ্ঠতা যতই বাড়ুক না কেন, তিনি এখনও তৃণমূলেরই বিধায়ক।

[ আরও পড়ুন: পি ভি সিন্ধুকে বিয়ের আবেদন দাখিল করলেন সত্তরের বৃদ্ধ, অনুমতি না মিললে অপহরণের হুঁশিয়ারি ]

এ দিনের অনুষ্ঠানে উপস্থিতির কারণ হিসাবে সব্যসাচী বলেন, “ওয়ার্ডের আমন্ত্রণ পেলেই যাই। এ দিনও তার অন্যথা ঘ‌টেনি”। এর বেশি আর কোনো মন্তব্য করেননি সব্যসাচী।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন