ফাইল ছবি

ওয়েবডেস্ক: বুধবার দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিচ্ছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী এবং কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। বেশ কয়েক মাস ধরেই তাঁর পুরনো দল তৃণমূলের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন চলছিল। এ দিন বিভিন্ন সূত্রে জানা যায়, বিকেল সাড়ে চারটেয় বিজেপির উচ্চ নেতৃত্বের উপস্থিতিতে তিনি গেরুয়া শিবিরে নাম লেখাচ্ছেন। তবে তাঁরই সঙ্গে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতে পারেন সব্যসাচী দত্ত।

তৃণমূলের বিধায়ক এবং বিধাননগর পুরসভার সদ্য প্রাক্তন মেয়র সব্যসাচীর সঙ্গে বিজেপি নেতা মুকুল রায়ের একাধিক বৈঠকের কথা সর্বজনবিদিত। তবে তাঁকে দলে নেওয়া নিয়ে রাজ্য বিজেপির অন্দরে মতানৈক্য দেখা দেয়। যার জেরে সব্যসাচীর দলবদল নিয়ে গত লোকসভা ভোটের সময় থেকেই টানাপোড়েন চলছে বলে দলীয় সূত্রে খবর।

তবে এ দিনই শোভন-বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সব্যসাচী বিজেপিতে যোগ দিচ্ছেন কি না, সে ব্যাপারে উভয় পক্ষ থেকেই কোনো মন্তব্য করা হয়নি। কিন্তু সংবাদ সংস্থা এএনআই টুইটারে জানিয়েছে, সব্যসাচী এ দিন বিজেপিতে যোগ দিলেও দিতে পারেন।

আপডেট পড়ুন এখানে ক্লিক করে: এএনআইয়ের দাবি ওড়ালেন সব্যসাচী দত্ত

মঙ্গলবারই বিধানসভার মৎস্য ও প্রাণীসম্পদ বিষয়ক স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যানপদ থেকে ইস্তফা দিয়েছেন শোভনবাবু। তার পর রাতের উড়ানেই দিল্লি চলে গিয়েছেন তিনি। কিন্তু সব্যসাচীর সম্পর্কে এখনও পর্যন্ত কোনো খবর পাওয়া যায়নি।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন