Abhishek Banerjee

শুভদীপ চৌধুরী, পুরুলিয়া: পুরুলিয়ার পুঞ্চার পাঁড়ুই গ্রামে দুষ্কৃতীদের গুলিতে মৃত তৃণমূল কর্মী পিন্টু সিনহার পরিবারের সঙ্গে দেখা করলেন রাজ্য তৃণমূলের যুব সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় । একইসঙ্গে হত্যাকারীদের শাস্তির দাবিতে যোগ দিলেন প্রতিবাদ সভা ও ধিক্কার মিছিলেও ।

সভামঞ্চ থেকে এ দিন অভিষেক বিজেপিকে আক্রমণ করে বলেন, “কেউটে সাপের সঙ্গে যে আচরণ করেন, বিজেপির সঙ্গেও রাজনৈতিকভাবে সেই আচরণ করুন ।” তিনি আরও বলেন,”ঝাড়খণ্ড থেকে আসা বিজেপির দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে” । রাজ্য বিজেপি ‘কালো দিন’ ফেরাতে চাইছে বলেও এদিন সভামঞ্চ থেকে তোপ দাগেন অভিষেক ।

Abhishek Banerjee

অপরদিকে মৃত তৃণমূল কর্মী পিন্টু সিনহার পরিবারকেও আশ্বাস দেন, আসল দোষীদের খুঁজে বের করে অবিলম্বে শাস্তির ব্যবস্থা করা হবে।

প্রসঙ্গত,কালীপুজোর দিন রাতে পুরুলিয়ার পাঁড়ুই গ্রামে আততায়ীর হাতে খুন হন তৃণমূল কর্মী পিন্টু সিনহা । বলির পাঁঠার মাংস কাটার সময় পিন্টু সিনহাকে পিছন থেকে গুলি করে দুষ্কৃতী । গুলি লাগে কোমরের একটু ওপরে ।আশঙ্কাজনক অবস্থায় কলকাতায় এসএসকেএম হাসাপাতালে নিয়ে যাওয়া হয় পিন্টু সিনহাকে। কিন্তু শেষপর্যন্ত অত্যধিক রক্তক্ষরণের ফলে মৃত্যু হয় পিন্টু সিনহার । তার পরেই খুনের ঘটনায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের দিকে অভিযোগের আঙুল তোলে তৃণমূল ।

আরও পড়ুন: মোদী সরকারের ২টি ‘ধাক্কা’ দেশের অর্থনৈতিক বৃদ্ধিকে নীচে নামিয়েছে, দাবি আরবিআইয়ের প্রাক্তন গভর্নরের

এ দিন সকালে প্রথমে নিহত তৃণমূল কর্মীর বাড়িতে যান অভিষেক। সেখানে গিয়ে পিন্টু সিনহার মা, দাদা, ভাইপো এবং দিদিদের সঙ্গে কথা বলেন তিনি । নিহত তৃণমূল কর্মীর পরিবারের সদস্যের চাকরির আশ্বাস দেন । অর্থ সাহায্যও করেন অভিষেক ।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here