ওয়েবডেস্ক: বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে বাংলার যে কোনো আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার চ্যালেঞ্জ জানিয়েছিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারই পরিপ্রেক্ষিতে বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় টুইটে ক্ষোভ উগরে দেন। তবে সেই ক্ষোভের জবাবে বিষোদ্গার না করে তাঁকে পরামর্শই দিলেন অভিষেক।

কৈলাস টুইটারে লিখেছিলেন, “রাজনীতিতে ভ্রান্ত ধারণার কোনও চিকিত্‍সা নেই। ভুল ধারণা পোষণ করা বন্ধ করুন শ্রীমান অভিষেক। কারণ নিজের ঘরের সামনে তো…(পড়া যেতে পারে কুকুরও) বাঘ হয়। ঘাসের শিকড় উপড়াতে বেশি সময় লাগবে না”।

কৈলাসের টুইটার মন্তব্যে ‘ডট ডট’ থাকলেও এ কথা বুঝতে অসুবিধা হয় না, তিনি আদতে কুকুরের সঙ্গে তুলনা টানতে চেয়েছেন। জবাবে সেটাই আরও স্পষ্ট করে টুইটারেই লেখেন, “আপনি ঠিকই বলেছেন। কিন্ত যখন বিশ্বাসযোগ্যতার প্রশ্ন আসে, তখন…(ড্যাস ড্যাস) থেকে বড়ো কেউ হয় না”।

[ আরও পড়ুন: ‘মোদী-শাহের ঘুম ছোটাতে’ উত্তরপ্রদেশে জোট ঘোষণা ‘পিসি-ভাইপোর’, শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর ]

একই টুইটে অভিষেক কৈলাসের উদ্দেশে লিখেছেন, “…আর অনুরোধ করছি আপনাকে আমার ভাষা বাংলা, আমার রাজ্যের ভাষা বাংলা.. যা আপনি এবং আপনার দিল্লির নেতারা পড়তেও জানেন না, বলতেও জানেন না, লিখতেও জানেন না.. বাংলা শিখুন তারপর বাংলা দখল করার স্বপ্ন দেখবেন”।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here