kailash vijayvargiya attacked abhishek banerjee

ওয়েবডেস্ক: বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়র মন্তব্যের পরিপ্রে‌ক্ষিতে আইনি চিঠি পাঠিয়েছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। গত শনিবার পাঠানো সেই আইনি চিঠিতে বলা হয়েছে, আগামী ৭২ ঘণ্টার মধ্যে নি:শর্ত ক্ষমা চাইতে হবে। নচেত, তাঁর বিরুদ্ধে ফৌজদারি মামলা করবেন অভিষেক। এরই মাঝে রবিবার সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া সাক্ষাৎকারে অভিষেকের বিরুদ্ধে আক্রমণ আরও ঝাঁজালো করলেন কৈলাশ।

গত বুধবার শান্তিপুরে বিষমদ খেয়ে ১২ জনের মৃত্যু হলে গত শুক্রবার সেখানে যাওয়ার চেষ্টা করেন কৈলাশ। কিন্তু শহরে ঢোকার মুখেই তাঁকে আটকে দেওয়ার অভিযোগ ওঠে। স্থানীয় কিছু মানুষ কালো পতাকা হাতে নিয়ে গো ব্যাক স্লোগান তুলে বিক্ষোভ দেখাতে থাকেন। সেখানে দাঁড়িয়েই সাংবাদিকদের সামনে কৈলাশ বলেন, “সরকারি মদ বিক্রির টাকা যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। আর বেআইনি মদ বিক্রির টাকা যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ঘরে। এই মৃত্যুর সম্পূর্ণ দায় নিতে হবে তাঁদেরই”।

কৈলাশের এহেন মন্তব্যের পরই অভিষেক তাঁকে ক্ষমা চেয়ে নেওয়ার জন্য আইনি নোটিস পাঠান। কিন্তু সে সবে তোয়াক্কা না করেই এ দিন তিনি বলেন, “আমি চোরদের ভয় পায় না। প্রত্যেকেই জানে পশ্চিমবঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায় কী করছে। আমি ক্ষমা চাইব না। খুব তাড়াতাড়িই এরা সবাই জেলে যাবে।”

আইনি নোটিস পাঠানোর পরেও আক্রমণ আরও ঝাঁঝালো করে কৈলাশ ‘যুদ্ধ’ জারি রাখারই ইঙ্গিত দিলেন বলে ধারণা করা হচ্ছে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here