ব্যাঙপাহাড়ের সভা থেকে ‘দিদি’কে প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ করে দেওয়ার আহ্বান ‘ভাইপো’র

Abhishek Banerjee
ব্যাঙপাহাড়ের সভায় অভিষেক

শুভদীপ চৌধুরী, পুরুলিয়া: পুরুলিয়ার আদ্রায় ব্যাঙপাহাড়ে বাঁকুড়ার তৃণমূল প্রার্থী সুব্রত মুখোপাধ্যায়ের সমর্থনে বুধবার সভা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ডায়মন্ডহারবারের সাংসদ তথা রাজ্য তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি অভিষেক এ দিন বলেন, “এত গরমকে উপেক্ষা করে আমার মা-বোনেরা এসেছেন এটা দেখেই আমি আশ্বস্ত হচ্ছি এ বারেও আমরাই জিতব, রঘুনাথপুরের অন্তর্গত বাসিন্দারা তৃণমূলকেই বেছে নেবেন” ।

এ দিন তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশে বলেন, “সকালে নাথুরাম, বিকেলে জয় শ্রীরাম ওঁরা, ওঁদেরকে ভোট দেবেন না ভুলেও । যদি ওঁরা ভোট পায় তবে আপনারাও মনে রাখবেন, আপনারাও হয়তো সমস্ত সুবিধা থেকে বঞ্চিত হবেন । কারণ ওঁরা মানুষকে সুবিধা দিতে নয়, মানুষ খুন করার রাজনীতি করেন, ওরা ধর্ম নিয়ে রাজনীতি করেন । আমিও হিন্দু, কিন্তু আমি স্বামী বিবেকানন্দের হিন্দুত্বে বিশ্বাসী, তাই আমার কাছে মানবধর্ম আগে । মোদীর কাছে নির্মল বাংলা, স্মার্ট সিটি গড়ে তোলার টাকা নেই, কিন্তু ওরা ৩০০০ কোটি টাকা খরচ করে মূর্তি বানায়, মানুষ কল্যাণের চেয়ে ওঁদের কাছে মূর্তি বানানো বেশি প্রিয় । মনে রাখবেন, ২০১৬-য় নোটবন্দি, ২০১৮-য় মানুষবন্দি, ২০১৯-এ আপনারা ওঁদের ভোটবন্দি করুন । ওদের আমি খোলামেলা চ্যালেঞ্জ দিচ্ছি, যদি ওদের সাহস থাকে আমাদের কাজের নিরিখে আমাদের ওপর কেস করুক ওরা, ওরাই হারবে এটা আমি নিশ্চিত” ।

এ দিনের সভা থেকে অভিষেক বলেন, “আমাদের জেতালে আমরা আগামী ৫ বছরে আরো দ্বিগুণ উন্নয়ন করব, এমনিই দিদি বাংলার মানুষকে অনেক সুবিধা দিয়েছেন, লোকসভা ভোটে আপনারা আমাদের বেছে নিলে আমরা আরও উন্নয়ন করব কথা দিলাম । আমাদের দেশে আমরা বাঙালি প্রধানমন্ত্রী চাই, তাই আপনারা আমাদের নির্বাচিত করে দিদিকে প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ দিন” ।

একই সঙ্গে তিনি বামেদের উদ্দেশে বলেন, “যারা ৩৪ বছর রাজত্ব করেছে তারা মানুষকে না দিয়েছে পাকা রাস্তা, না দিয়েছে জলের সুবিধা, না দিয়েছে রাস্তার কুকুরকে একটাও বিস্কুট, তাই ওরা আজ বিলুপ্ত । কিন্তু আমাদের নেত্রী মমতা ব্যানার্জি মানুষকে সুবিধা করে দিয়েছে সব ধরনের । তাই আসন্ন নির্বাচনে তৃণমূলকে ভোট দিয়ে জয় করুন” ।

এ দিনের সভায় উপস্থিত ছিলেন বিশিষ্ট অভিনেতা সোহম চক্রবর্তী, স্থানীয় বিধায়ক পূর্ণচন্দ্র বাউরি, পুরুলিয়া জেলা পরিষদের নবনির্বাচিত কো-মেন্টর জয় বন্দ্যোপাধ্যায়, রঘুনাথপুরের পুরপ্রধান ভবেশ চট্টোপাধ্যায়, আদ্রা টাউন সভাপতি ধনঞ্জয় চৌবে, রঘুনাথপুর পঞ্চায়েত সমিতির সদস্য ডি মনোজ কুমার-সহ স্থানীয় নেতৃত্ব ।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন