Mamata-Siliguri

ওয়েবডেস্ক: উত্তর ২৪ পরগনার ভাটপাড়া বিধানসভার উপনির্বাচনে বড়োসড়ো চমক দিল তৃণমূল। অর্জুন সিং লোকসভা ভোটের প্রার্থী হওয়ায় বিধায়কপদ থেকে ইস্তফা দেওয়াতেই উপনির্বাচন হতে চলেছে ভাটপাড়ায়। এ দিন সিউড়ির জনসভা থেকে রাজ্যের চারটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে তৃণমূল মনোনীত প্রার্থীর নাম ঘোষণা করেন মমতা।

বৃহস্পতিবার তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, ভাটপাড়া থেকে দলের প্রার্থী হচ্ছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। অন্য দিকে ইসলামপুর থেকে আবদুল করিম চৌধুরি, হবিবপুর থেকে অমল কিস্কুকে প্রার্থী ঘোষণা করেন তিনি। একই সঙ্গে জানান, দার্জিলিং বিধানসভার উপনির্বাচনে মোর্চা প্রার্থী বিনয় তামাংকে সমর্থন করবে তৃণমূল।

প্রসঙ্গত, ২০১১ সালের বিধানসভা নির্বাচনে উত্তর ২৪ পরগনারই কামারহাটি কেন্দ্র থেকে জয়ী হয়েছিলেন মদনবাবু। সে বার তিনি রাজ্যের পরিবহণ এবং ক্রীড়া দফতরের দায়িত্ব পান। তবে মাঝে কয়েক মাস বিভিন্ন কারণে রাজনীতি থেকে দূরত্ব তৈরি হলেও ২০১৬ সালের বিধানসভা ভোটে ফের ময়দানে নামেন পোড়খাওয়া এই রাজনীতিক। কিন্তু সে বার নিজের কেন্দ্রেই সিপিএমের কাছে পরাজিত হন। কিন্তু রাজনীতির ময়দানে তিনি থেকে গিয়েছেন বরাবর।

স্বাভাবিক ভাবেই এ দিন ভাটপাড়া উপনির্বাচনে তাঁর নাম ঘোষণার পর মদনবাবু জানান, “মমতা বন্দ্যোপাধ্যায় যে দায়িত্ব দিয়েছেন, তা মাথা পেতে নেব। দল যে দায়িত্ব দিয়েছে, তা পালন করব”।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here