টলিউডের নির্বাচনে তৃণমূলের জয়জয়কার!

0

ওয়েবডেস্ক: লোকসভা ভোটের পর থেকেই টালিগঞ্জ ফিল্ম ইন্ডাস্ট্রিতে সাংগঠনিক প্রভাব বিস্তারের পরিকল্পনা নিয়েছে বিজেপি। দিল্লিতে গিয়ে গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন টলিউডের ডজনখানেক অভিনেতা। তবে ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার অ্যাসোসিয়েশন বা ইম্পার নির্বাচনে তার কোনো প্রভাবই পড়ল না।

গত বুধবার বি এন সরকার সরণিতে ইম্পার কার্যালয়ে ভোটগ্রহণ হয়। ভোট দেন স্টুডিওপাড়ার কলাকুশলীরা। সকাল থেকেই টানটান উত্তেজনায় নির্বাচন পর্ব অতিবাহিত হলেও ফলাফলে তার কোনো রকমের চিহ্ন দেখা গেল না। টলিউডের কলাকুশলী এবং টেকনিশিয়ানদের এই সংগঠনে প্রতিটি পদেই জয়ী হলেন তৃণমূল প্রার্থীরা।

গত লোকসভা ভোটে রাজ্যের ৪২টি আসনের মধ্যে ‘আশ্চর্যজনক’ ফল করে বিজেপি। তাদের দখলে যায় ১৮টি আসন। তারপরেই দলীয় সংগঠনের বিস্তারে বিভিন্ন ক্ষেত্রের সঙ্গেই চলচ্চিত্রেও নজর দেয় বিজেপি। সেই তৎপরতার সূত্র ধরেই সংশ্লিষ্ট মহল আশা করেছিল, বুধবার ইম্পার ভোটে বিজেপি ‘ব্যতিক্রমী’ কিছু ঘটাতে পারে। তৃণমূলকে সরিয়ে বেশ কয়েকটি আসনে হয়তো থাবা বসাতে পারে বিজেপি। কিন্তু ফলাফল ঘোষণার পর দেখা গেল, ইম্পার নির্বাচনে সামান্য ‘আঁচড়’ পর্যন্ত কাটতে পারেনি গেরুয়া শিবির।

ইম্পায় মোট ২১টি আসনে ভোটগ্রহণ হয়। এর মধ্যে প্রত্যেকটিতেই জিতে যান তৃণমূল প্রার্থীরা। যার জেরে ফলাফল দাঁড়ায় ২১-০। তৃণমূলের এই ব্যাপক জয়ে শুভেচ্ছা জানান রাজ্যের যুব ও ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। তিনিও ওই দিন ইম্পায় উপস্থিত ছিলেন।

[ আরও পড়ুন: রসনাপ্রিয় বাঙালির জন্য পুজোর মুখে সুখবর ]

ফলাফল ঘোষণার পর সংগঠনের তরফেও মন্ত্রী অরূপ বিশ্বাস এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে কৃতজ্ঞতা জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.