প্রধানমন্ত্রীর উদ্দেশে পোস্ট কার্ড পাঠানো শুরু করে দিল তৃণমূল

ওয়েবডেস্ক: বিজেপি সাংসদ অর্জুন সিং বলেছিলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে ১০ লক্ষ জয় শ্রীরাম লেখা পোস্ট পাঠাবে বিজেপি। প্রত্যুত্তরে তৃণমূলও পাল্টা ২০ লক্ষ পোস্ট কার্ড পাঠানোর কথা জানিয়েছিল তৃণমূল। পোস্ট অফিস থেকে কেনা এবং দলীয় উদ্যোগে ছাপানো পোস্ট কার্ড পাঠানোর কাজ শুরু করে দিল তৃণমূল।

গত শনিবার সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া একটি সাক্ষাৎকারে অর্জুন জানিয়েছিলেন, “আমরা সিদ্ধান্ত নিয়েছি ‘জয় শ্রীরাম’ লেখা ১০ লক্ষ কার্ড পাঠানো হবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির ঠিকানায়”। তবে অর্জুনের দাবি মতো বিজেপি মমতাকে পোস্ট কার্ড পাঠানো শুরু করেছে কি না, তা জানা যায়নি।

অন্য দিকে গত রবিবার উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল সভাপতি তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “বিজেপি যদি ১০ লক্ষ কার্ড পাঠায়, তা হলে তৃণমূল ‘জয় হিন্দ’ ও ‘জয় বাংলা’ লেখা ২০ লক্ষ কার্ড পাঠাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাসভবনের ঠিকানায়”।

সেই পরিকল্পনা মতোই প্রধানমন্ত্রী উদ্দেশে ‘জয় হিন্দ’ ও ‘জয় বাংলা’ পোস্ট কার্ড পাঠানো শুরু করে দিলেন তৃণমূল কর্মীরা। কলকাতার বিভিন্ন পোস্ট অফিস থেকে কয়েক হাজার পোস্ট কার্ড কেনার পাশাপাশি দলীয় উদ্যোগে ছাপানো কার্ডও পাঠাচ্ছেন তাঁরা।

জানা গিয়েছে, পোস্ট অফিস থেকে কেনা কার্ডে হাতে লিখতে হলেও ছাপানো কার্ডগুলিতে শুধু মাত্র প্রয়োজনীয় মূল্যের টিকিট লাগিয়েই পাঠানো হচ্ছে প্রধানমন্ত্রীর বাসভবনের ঠিকানায়।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন