বিজেপিতে যোগ দিলেন টলি অভিনেতা

0
mukul roy

ওয়েবডেস্ক: লোকসভা ভোটের পর থেকে রাজ্যে দলবদলের হিড়িক সমানে অব্যাহত। মঙ্গলবার রাজ্য বিজেপির সদর দফতরে বিজেপিতে যোগ দিলেন হুগলির দু’টি গ্রাম পঞ্চায়েতের সমস্ত সদস্য। একই সঙ্গে এ দিন বিজেপিতে যোগ দেন টলিউডের অভিনেতা প্রদীপ ধর।

দলবদল অনুষ্ঠানে মুকুলবাবু জানান, “হুগলির তারকেশ্বর বিধানসভার দু’টি গ্রাম পঞ্চায়েতের সমস্ত সদস্যই বিজেপিতে যোগ দিলেন। এর ফলে তৃণমূলের দখলে থাকা এই দু’টি গ্রাম পঞ্চয়েতই আজ থেকে বিজেপির হাতে চলে এল। একই সঙ্গে তারকেশ্বরের ব্লক তৃণমূল সভাপতিও যোগ দিয়েছেন বিজেপিতে”।

এর পরই মুকুলবাবু পরিচয় করিয়ে দেন প্রদীপ ধরের। ‘চিরদিনই তুমি যে আমার’-সহ অসংখ্য ছবিতে অভিনয় করেছেন প্রদীপ। তিনি বলেন, “আমি এখনও পর্যন্ত প্রায় একশোর উপর ছবিতে কাজ করেছি”।

প্রদীপ ধর, ছবি: ফেসবুক থেকে

এ দিনের অনুষ্ঠানে মুকুল-প্রদীপ একযোগে জানান, “কয়েক দিনের মধ্যেই টালিগঞ্জে একটি সংগঠনের আত্মপ্রকাশ করতে চলেছে। টালিগঞ্জের শিল্পীরা কাজ করেও মাসের পর মাস ধরে বেতন পাচ্ছেন না। তাঁদের হয়েই লড়াই করবে ওই সংগঠন। তবে এটা বিজেপির কোনো সংগঠন নয়। টালিগঞ্জের কর্মী সংগঠন”।

দলবদলের পর সাংবাদিক সম্মেলনে মুকুলবাবু জানান, “আমি সন্দেশখালি গিয়েছিলাম। সেখানে লোকে বলছে খুনি মমতা। ঠিক যে ভাবে নন্দীগ্রাম-কাণ্ডের পর লোকে খুনি বুদ্ধদেব বলতেন, তেমনই”। তিনি বলেন, “লোকে বলছে খুনি মুখ্যমন্ত্রী। আর উনি বলছেন, বাংলার সর্বশ্রেষ্ঠ মনীষী মমতা বন্দ্যোপাধ্যায়”।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here