নারদকাণ্ডে সিবিআই দফতরে রাজ্যের মন্ত্রী

0
Suvendu

ওয়েবডেস্ক: নারদকাণ্ডের তদন্তে সিবিআই দফতরে কণ্ঠস্বরের নমুনা পেশ করলেন রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। সিবিআই সূত্রে জানা গিয়েছে, শুক্রবার দফতরে এসে কণ্ঠস্বরের নমুনা রেকর্ড করান তিনি। একই সঙ্গে তাঁকে জি়জ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। নারদকর্তা ম্যাথিউ স্যামুয়েলের দেওয়া তথ্যের সঙ্গে তাঁর বয়ান মিলিয়ে দেখে সিবিআই।

নারদ স্ট্রিং অপারেশন কাণ্ডে একাধিক বার সিবিআই জেরা করেছে ম্যাথিউ স্যামুয়েলকে। তাঁর কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে একাধিক সাংসদ-বিধায়কের কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ করছে সিবিআই। এর আগেও শুভেন্দুকে তলব করেছিল সিবিআই। এমনকী সিবিআইয়ের জেরা মুখোমুখিও তিনি হয়েছিলেন।

ফের কণ্ঠস্বরের নুমনা পেশের জন্য শুভেন্দুকে তলব করে সিবিআই। সূত্রের খবর, গত ১২ সেপ্টেম্বর সিবিআইয়ের মুখোমুখি হওয়ার কথা জানিয়েছিলেন তিনি। এর পর ফের জানা যায়, গত ১৯ সেপ্টেম্বর তিনি সিবিআই দফতরে যাবেন। তবে গত বৃহস্পতিবার পুরুলিয়ার একটি অনুষ্ঠানে তাঁকে অংশ নিতে দেখা যায়।

ওই অনুষ্ঠানের ফাঁকে সাংবাদিকরা তাঁকে সিবিআই দফতরে হাজিরার প্রসঙ্গে প্রশ্ন করলে তিনি বিষয়টি এড়িয়ে যান। তবে এ দিন জানা যায়, নিজাম প্যালেসে সিবিআই দফতরে গিয়ে কণ্ঠস্বরের নমুনা পেশ করেন তিনি।

এর আগে কণ্ঠস্বরের নমুনা রেকর্ড করিয়েছেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষদস্তিদার, কলকাতার প্রাক্তন মেয়ক তথা প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়, পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, প্রাক্তন মন্ত্রী মদন মিত্র, পুলিশকর্তা এস এম এইচ মির্জা, সাংসদ সৌগত রায় এবং সাংসদ অপরূপা পোদ্দার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here