trinamul leader of rajpur
আক্রান্ত তৃণমূল নেতা। নিজস্ব চিত্র।

কলকাতা: বাড়ির সামনেই আক্রান্ত হলেন তৄণমূল নেতা৷ বাইক থেকে ফেলে লাঠি ও বাঁশ দিয়ে তাঁকে মারা হয়েছে বলে অভিযোগ৷ খবর পেয়ে স্বামীকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হয়েছেন স্ত্রীও৷ এই ঘটনায় সোনারপুর থানায় অভিযোগ দায়ের কড়া হয়েছে৷ তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ৷ অভিযুক্ত আশিস ঘোষ পলাতক। ঘটনাটি ঘটেছে রাজপুরে।

রাজপুর-সোনারপুর পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের তৄণমূল কংগ্রেসের জয়হিন্দ বাহিনীর সহ-সভাপতি অরুণ কুমার পাত্র ৷ তিনি বাড়ি থেকে অফিসে যাওয়ার পথে আক্রান্ত হন৷ তাকে রাস্তায় ফেলে আশিস ঘোষ নামে এক ব্যক্তি মারধর করে৷ আশিস ১৫ নম্বর ওয়ার্ডেরই বাসিন্দা৷ ঘটনার পর থেকেই বাড়িছাড়া সে।

জয়হিন্দ বাহিনীর সভাপতি আশিস বেরা অভিযোগ করেন, নানা দুষ্কৄতীমূলক কাজকর্মের সঙ্গে জড়িত অভিযুক্ত ব্যক্তি৷ আহত অরুণবাবু বিশিষ্ট অ্যাডভোকেট৷ তিনি আশিস ঘোষের নানা অপকর্মের প্রতিবাদ করেছিলেন। তাই তাঁর ওপর চড়াও হয় আশিস ঘোষ। এই ঘটনায় দলের পক্ষ থেকে ক্ষোভ জানানো হয়েছে  এবং অবিলম্বে দোষীর গ্রেপ্তারের দাবি জানিয়েছেন তাঁরা৷

আহত অবস্থায় সোনারপুর গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন অরুণ পাত্র৷ পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্থানীয় কোনো ইস্যুকে কেন্দ্র করে দু’ পক্ষের বচসার জেরেই এই ঘটনা৷ দু’ পক্ষই একে অপরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here