BJP Rally

ওয়েবডেস্ক: আগামী লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখে এখন থেকেই প্রচারে ঝাঁপিয়েছে বঙ্গ-বিজেপি। রাজ্য তথা কেন্দ্রের একাধিক জনপ্রিয় নেতৃত্বের নাম উঠে এসেছে প্রচারকের তালিকায়। তবে এঁদের মধ্যে তারকা প্রচারক হিসাবে দলীয় ভাবে মনোনীত হলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লবকুমার দেব।

শুক্রবার আগরতলায় একটি বৈঠকে বিজেপির কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্বের তরফে জানানো হয়, চলতি ডিসেম্বর এবং জানুয়ারি- দু’মাস পশ্চিমবঙ্গে ২০টি জনসভায় অংশ নেবেন বিপ্লববাবু।

এ ব্যাপারে ত্রিপুরা বিজেপির মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য সংবাদ মাধ্যমের কাছে বলেন, এ মুহূর্তে বিপ্লববাবু দেশের এক মাত্র বাঙালি মুখ্যমন্ত্রী। তিনি ত্রিপুরা থেকে দীর্ঘ আড়াই দশকের বামশাসনের অবসান ঘটিয়ে মুখ্যমন্ত্রীর আসনে বসেছেন। পশ্চিমবঙ্গের নেতৃত্বও তাঁকে দিয়ে সভা-সমাবেশ করাতে বিশেষ আগ্রহী। সে কথাই বিবেচনা করে কেন্দ্রীয় নেতৃত্ব তাঁর হাতে এই দায়িত্ব তুলে দিয়েছেন।

Biplab-Deb

অন্য দিকে মুখ্যমন্ত্রীর বিশেষ দায়িত্বপ্রাপ্ত সচিব সঞ্জয় মিত্র সংবাদ মাধ্যমকে জানান, পশ্চিমবঙ্গে থাকাকালীন বিপ্লববাবু বিভিন্ন সরকারি কর্মসূচির পাশাপাশি দলীয় কর্মসূচিতেও অংশ নেবেন।

আরও পড়ুন: নোটবন্দির জোরদার সমর্থককেই মুখ্য অর্থনৈতিক উপদেষ্টার পদে বসাল মোদী সরকার

উল্লেখ্য, বিপ্লববাবু ইতিমধ্যেই দলের হয়ে কেরল, কর্নাটক, গুজরাত এবং মিজোরামে প্রচারে গিয়েছেন। সেখানকার বাঙালি ভোটারদের দৃষ্টি আকর্ষণে তাঁকেই বেছে নিয়েছিল দল। আগামী দিনে লোকসভা নির্বাচনের সময় তিনি উত্তর-পূর্বের আটটি রাজ্যে প্রচার করবেন বলে জানা গিয়েছে বিজেপি সূত্রে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here