ব্যান্ডেলে তৃণমূল নেতা দিলীপ রাম খুনে চাঞ্চল্যকর তথ্য, গ্রেফতার আরও তিন

0

ওয়েবডেস্ক: গত ২৯ জুন ব্যান্ডেল স্টেশনে তৃণমূল নেতা দিলীপ রামকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। ওই ঘটনায় ইতিমধ্যেই পুলিশ গ্রেফতার করেছে দুই অভিযুক্তকে। শনিবার পুলিশের জালে আরও তিন। একই সঙ্গে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। ওই খুনের ঘটনায় স্থানীয় এক মহিলা প্রমোটারের হাত রয়েছে বলে দাবি পুলিশ সূত্রে।

দিলীপকে সুপারি কিলার দিয়ে খুনের অভিযোগ উঠেছে স্থানীয় এক মহিলা প্রোমোটার শকুন্তলা যাদবের বিরুদ্ধে। এ দিন গ্রেফতার করা হয় শকুন্তলার ছেলে মঙ্গল যাদব ও দুই সুপারি কিলার মহম্মদ নাসিম ও বৈজনাথ রায়কে। এর আগেই দিলীপ-খুনে পুলিশ গ্রেফতার করেছে অর্জুন সিংহ ও সঞ্জয় মিশ্রকে। তবে মূল অন্যতম অভিযুক্ত বিজু পাসোয়ানও এখনও ফেরার।

জানা গিয়েছে, শকুন্তলা এবং তাঁর ছেলে মঙ্গল মিলে দিলীপকে খুন করার পরিকল্পনা করেন। সেই পরিকল্পনা মতোই তাঁরা সুপারি কিলারদের কাজে লাগায়। নাসিম ও বৈজনাথের আগে অন্য কয়েক জন সুপারি কিলারের সঙ্গেও তাঁরা যোগাযোগ করেছিলেন বলে জানা গিয়েছে। তবে তাদের মধ্যে কেউ দিলীপকে খুন করতে সাহস পায়নি। ঘটনার দিন বৈজনাথ দিলীপের গতিবিধির উপর নজর রাখে। সেই খবর মতোই নাসিম দিলীপের উপর গুলি চালায় বলে অভিযোগ। তবে দুই সুপারি কিলার নাসিম ও বৈজনাথের সঙ্গে অর্জুন এবং সঞ্জয়ের কোনো যোগাযোগ আগে থেকেই ছিল কি না, সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

[ আরও পড়ুন: অফিসে যাওয়ার পথে গুলিতে খুন তৃণমূল নেতা দিলীপ রাম ]

পুলিশ জানায়, সুপারি কিলারদের সঙ্গে তিন লক্ষ টাকার চুক্তি হয়েছিল বলে জানা গিয়েছে। অগ্রিম হিসাবে তাদের দেড় লক্ষ টাকা দেওয়া হয়। এ দিন ধৃতদের কাছ থেকে দু’টি ওয়ান শর্টার ও একটি ৭ এমএম পিস্তল, বেশ কয়েক রাউন্ড কার্তুজ ও মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here