‘বেসুরো’ গাইছেন বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণী, তৃণমূল-যোগের জল্পনা

0
বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণী। প্রতীকী ছবি

রায়গঞ্জ: এক সপ্তাহে দল ছেড়েছেন বিজেপির তিন বিধায়ক। রবিবার সাংবাদিক বৈঠক ডেকে ‘বেসুরো’ গাইতে শোনা গেল দলের রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণীকে।

দলের সব রকম কর্মসূচি থেকে বিরত থাকার কথা ঘোষণা করলেন বিজেপি বিধায়ক। একই সঙ্গে তোপ দাগলেন উত্তর দিনাজপুর জেলার বিজেপি সভাপতি বাসুদেব সরকার, নাম না করে দলের সাংসদ দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধেও। সব মিলিয়ে ফের উত্তর দিনাজপুরে বিজেপিকে কেন্দ্র করে শুরু ভাঙন জল্পনা।

রবিবার দুপুরে সাংবাদিক বৈঠক করে রায়গঞ্জের বিজেপি বিধায়ক সাফ জানিয়ে দেন, দলের কোনো কাজেই আর থাকবেন না তিনি। এর পরই কানাঘুষো শোনা যাচ্ছে, দ্রুতই তৃণমূলে যোগ দিতে পারেন বিধায়ক।

এ দিন তিনি বলেন, “আমার অন্তরাত্মা বলেছে যে সাংবাদিক বৈঠক করে সব জানানো প্রয়োজন তাই বলছি। যেখানে বিধায়কের সম্মান নেই, সেখান থেকে সরে যাওয়াই ভাল। বাসুদেববাবু বলেছিলেন, বাঁশি ওঁর হাতে। উনি বাঁশি বাজিয়ে সংগঠন চাঙা করুন, আমি বিধায়ক হিসেবে দলের কাজ করব”।

তবে নিজের পরবর্তী পদক্ষেপ সম্পর্কে স্পষ্ট করে কিছু বলেননি বিধায়ক। এ ব্যাপারে শুধু বলেছেন, ভবিষ্যতে কী হবে, তা ভবিষ্যতই বলবে। তাঁর কথায়, “জেলা কমিটি গঠন আমাকে না জানিয়েই করা হয়েছে। বাসুদেববাবু সংগঠনের সবাইকে নিয়ে চলছেন না। তিনি মুষ্টিমেয় কয়েকজনকে নিয়ে চলছেন”।

গতকালই বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরেছেন কালিয়াগঞ্জের বিজেপি বিধায়ক সৌমেন রায়। তা হলে কি এ বার একই পথে রায়গঞ্জের বিধায়কও? এমন জল্পনার মাঝে জেলা তৃণমূল সভাপতি কানাইলাল আগরওয়ালের কথায়, “শনিবারই সৌমেন রায় তৃণমূলে যোগ দিয়েছেন। কৃষ্ণ কল্যাণীও আসবেন”।

উল্লেখ্য, শনিবার তৃণমূলে যোগ দিয়েছেন কালিয়াগঞ্জের বিজেপি বিধায়ক সৌমেন রায়। গত মঙ্গলবার তৃণমূলের পতাকা তুলে নেন উত্তর ২৪ পরগনার বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস। তার আগের দিন, গত সোমবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন বাঁকুড়ার বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ।

খবর অনলাইন-এর আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুন এখানে:

মুকুল রায়ের মতো নেতা যখন যেতে পারেন, তখন যে কেউ যেতে পারেন, দলবদল নিয়ে জল্পনা উসকে দিলেন দিলীপ ঘোষ

দিল্লির উদ্দেশে রওনা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, সোমবার ইডি দফতরে হাজিরা!

প্রাক্তন দেহরক্ষীর রহস্যমৃত্যু মামলায় এ বার শুভেন্দু অধিকারীর গাড়ি চালক-সহ দু’জনকে তলব করল সিআইডি

প্রাক্তন দেহরক্ষীর রহস্যমৃত্যু কাণ্ডে শুভেন্দু অধিকারীকে তলব করল সিআইডি

ভারতে পেট্রোল, ডিজেল, রান্নার গ্যাসের দাম বাড়ার জন্য ‘তালিবান’কে দায়ী করলেন বিজেপি বিধায়ক

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন