নয়াদিল্লি: লোকসভা ভোটের আগে দলবদলের শুরু হয়ে গেল বছরের গোড়াতেই। সূত্রের খবর, বিজেপিতে যোগ দিলেন স্বনামধন্যা অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়। দলের নেতা মুকুল রায় এবং পশ্চিমবঙ্গ পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র উপস্থিতিতেই বিজেপিতে যোগ দেন তিনি।

জানা গিয়েছে, গত মঙ্গলবার দিল্লিতে বিজেপি নেতৃত্বের সঙ্গে দেখা করেন বাংলা ও হিন্দির ছবির এক সময়ের জনপ্রিয় এই অভিনেত্রী। তবে টলিউডের থেকে বলিউড ছবিতেই বেশি করে পেয়েছেন দর্শক। ৭০ বছরের এই অভিনেত্রীকে হালফিলে তেমন ভাবে অভিনয় করতে দেখা না গেলেও সাম্প্রতিককালে দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘পিকু’ ছবিতে তাঁকে দেখা গিয়েছিল।

যদিও রাজনীতিতে তাঁর হাতেখড়ি হয়ে গিয়েছে কয়েক দশক আগেই। গত ২০০৪ সালের লোকসভা নির্বাচনে তিনি কংগ্রেস প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। কিন্তু সে বার নির্বাচনে পরাজিত হওয়ার পরই তিনি ক্রমশ রাজনীতির সঙ্গে দূরত্ব তৈরি করেন।

Moushumi Chatterjee

[ আরও পড়ুন: ‘রথ’-মামলার জট না খুললেও রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী ]

উল্লেখ্য, ২০০৪ সালের নির্বাচনে তিনি কলকাতা উত্তর-পূর্ব আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন। ওই আসনে সে বার জয়লাভ করেন সিপিএম প্রার্থী মহম্মদ সেলিম। দ্বিতীয় ও তৃতীয় স্থানে ছিলেন যথাক্রমে অজিতকুমার পাঁজা (তৃণমূল) এবং মৌসুমী।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here