গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি সৌমিত্র চট্টোপাধ্যায়

0
Soumitra Chatterjee
ফাইল ছবি

ওয়েবডেস্ক: বুধবার গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভরতি করা হল প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে। এ দিন সকালে তাঁকে রুবি হাসপাতালে ভরতি করা হয়।

হাসপাতাল সূত্রে খবর, শ্বাসকষ্ট এবং নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন অভিনেতা। চিকিৎসকদের পরামর্শে তাঁকে তৎক্ষণাৎ আইসিইউতে পাঠানো হয়। তাঁর শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। তবে বেশ কিছু পুরনো অসুস্থতা রয়েছে। তাঁর সোডিয়াম এবং পটাশিয়ামের ভারসাম্য সমস্যা রয়েছে। বয়সজনিত কারণে এই ধরনের সমস্যাগুলিকে পর্যবেক্ষণের জন্য তাঁকে আইসিইউতি রাখা হচ্ছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, শ্বাসকষ্ট তাঁর দীর্ঘদিন ধরেই ছিল। এই অবস্থাতেই তিনি নিয়মিত শুটিংয়ের কাজ চালিয়ে যাচ্ছিলেন। কিন্তু এতটা বাড়াবাড়ি হয়নি কখনোই। নিউমোনিয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে, তবে এ ব্যাপারে ডাক্তারি পরীক্ষা না হওয়া পর্যন্ত নিশ্চিত ভাবে কিছু বলা যাচ্ছে না। একই সঙ্গে ফুসফুসে সংক্রমণেরও সম্ভাবনা রয়েছে।

একই সঙ্গে চিকিৎসকরা জানিয়েছেন, তিনি যে পরিস্থিতিতে হাসপাতালে ভরতি হয়েছিলেন, বর্তমানে তার অনেকটাই উন্নতি হয়েছে। কিন্তু চিকিৎসকরা কোনো রকমের খামতি রাখতে চায় না। যে কারণে তাঁকে আইসিইউতে রাখা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here