কলকাতা: এনআরএস হাসপাতালে কুকুর নিধনকাণ্ডে নয়া মোড়। বিষ খাইয়ে নয়, পিটিয়েই মেরে ফেলা হয়েছে কুকুরগুলিকে। ফেসবুকে ঘটনার নৃশংস একটি ভিডিও থেকেই দেখা যাচ্ছে কী ভাবে মারা হচ্ছে ওই কুকুরগুলিকে। ইতিমধ্যেই সেই ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওয় দেখা যাচ্ছে, এনআরএস হাসপাতালে নার্সিং হস্টেলের পেছনে রবিবার দুপুরে লাঠিসোটা দিয়ে বাচ্চা কুকুরদের বেধড়ক মারধর করা হয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই মারের দৃশ্য থেকেই বোঝা যাচ্ছে, অবলা প্রাণীগুলিকে মেরে ফেলাই ছিল উদ্দেশ্য।

উল্লেখ্য, এনআরএস হাসপাতালের মেটারনিটি বিভাগের কাছে জঞ্জালস্তূপের বস্তা থেকে রবিবার মৃত অবস্থায় উদ্ধার হয় ১৬টি কুকুরছানা। প্রাথমিক ভাবে অনুমান করা হয়েছিল, খাবারে বিষ মিশিয়ে তাদের হত্যা করা হয়েছে। কিন্তু এই ভিডিওটি পুরো ঘটনার মোড় ঘুরিয়ে দিয়েছে।

ভিডিওটি তোলা হয়েছে উলটো দিকের আর আহমেদ ডেন্টাল কলেজের হস্টেলের বারান্দা থেকে। ভিডিওটি তুলেছেন ডেন্টাল কলেজের পড়ুয়ারাই।

এ দিকে চাপে পড়ে কুকুরছানা হত্যাকাণ্ডে তদন্ত কমিটি গঠন করেছে এনআরএস কর্তৃপক্ষ। ডেপুটি সুপার দ্বৈপায়ন বিশ্বাসের নেতৃত্বে তিন সদস্যের কমিটি কাজ শুরু করছে। অন্য দিকে এন্টালি থানায় অভিযোগ দায়েরও করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here