বর্ধমানগামী বাসে বেধড়ক মার স্বামীকে, ভাইরাল ভিডিও

0

ওয়েবডেস্ক: ২০০৮ সালে বিয়ে। কয়েক বছর পর থেকেই অশান্তি শুরু। বিবাদ গড়ায় আদালতে। এর পরে বেশ কয়েক বছর দেখা নেই স্বামী-স্ত্রীর। আচমকা কলকাতা থেকে ফেরার পথে বর্ধমানগামী মুখোমুখি দম্পতি। সেখানেই বাসসুদ্ধু যাত্রীর সামনে টানা-হেঁচড়া এবং মারতে মারতে স্বামীকে ‘সবক’ শেখানোর চেষ্টা করলেন স্ত্রী। সঙ্গে যোগ দিলেন অন্য়ান্য়রাও। সেই দৃশ্যের ভিডিওই সোশ্যাল মিডিয়ার কল্যাণে ভাইরাল হয়েছে।

স্ত্রী মিতাদেবীর অভিযোগ, বছর পাঁচেক আগে স্বামী অনিরুদ্ধ তাঁকে গলা টিপে মেরে ফেলার চেষ্টা করেন। তাঁদের একটি কন্যাসন্তান রয়েছে। মেয়ে এবং স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে অনিরুদ্ধর বিরুদ্ধে। তাঁর স্ত্রী বর্তমানে থাকেন বাপেরবাড়িতে। কোনো রকমের খোরপোষ না দেওয়ার অভিযোগ তুলেছেন স্ত্রী।

জানা গিয়েছে, শালবাগানের বাসিন্দা মিতাদেবী বাসের মধ্যেই অনিরুদ্ধকে চড় মারেন। বাসটি বর্ধমানের পুলিশ বাজারে থামলে সেখানে অনিরুদ্ধকে নামানো হয়। তাঁর অভিযোগ, পোস্টের সঙ্গে বেল্ট দিয়ে বেঁধে সেখানে তাঁকে মারধর করা হয়।

অন্য দিকে মিতাদেবীর দাবি, অনিরুদ্ধই তাঁকে মারধর করেন। এর আগেও তাঁকে মারধর করেছেন স্বামী। থানা-পুলিশে গিয়েও কোনো প্রতিকার পাননি তিনি।

তবে বাসের যাত্রীদের তোলা ভিডিওয় কী ধরা পড়েছে, সেটাও দেখে নেওয়া যেতে পারে-

Ai chaleti burdwan ullas a thake anar name Anirudho kor Max life insurance company te ABM ar post a Kaj koren Gariahat…

Posted by Jhumki Roy on Saturday, October 19, 2019
  • খবর অনলাইন সোশ্যাল মিডিয়া থেকে পাওয়া এই ভাইরাল ভিডিওর সত্যতা যাচাই করেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.