ganguly, shewag

ওয়েবডেস্ক: এই মুহূর্তে বাংলার মুখ্যমন্ত্রীর আসনে নিরাপদেই রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। অদূর ভবিষ্যতে তাঁকে তাঁর আসন থেকে সরানো যে যাবে না সেটা একপ্রকার নিশ্চিত। কিন্তু ভবিষ্যতে সেই আসনে সৌরভ গাঙ্গুলি বসতে পারেন বলে মনে করেন ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সহবাগ।

বরাবরই সৌরভের বড়ো ভক্ত সহবাগ। এ বার তাঁর প্রিয় দাদিকে দিয়ে দিলেন দরাজ সার্টিফিকেট। দিল্লিতে সৌরভের বই প্রকাশ অনুষ্ঠানে এই বক্তব্য রাখেন সহবাগ।

সেখানে সহবাগ বলেন, “আমি একশো শতাংশ নিশ্চিত যে সৌরভ একদিন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হবে। কিন্তু তার আগে বিসিসিআইয়ের সভাপতি হবে দাদি।” বেশ কিছু দিন ধরেই জল্পনা চলছে যে বিসিসিআইয়ের সর্বেসর্বা হয়ে ওঠার প্রবল দাবিদার হয়ে উঠে আসছেন সৌরভ। সহবাগের এই বক্তব্য সেই জল্পনা আরও উস্কে দিল বলেই মনে করা হচ্ছে।

বই প্রকাশ অনুষ্ঠানে সহবাগ ছাড়াও ছিলেন সৌরভের আরও এক প্রিয়পাত্র যুবরাজ। সৌরভের সঙ্গে পুরোনো দিনের কিছু স্মৃতি রোমন্থন করেন তিনি। তিনি বলেন, “আমি যখন ভারতীয় দলে ঢুকলাম, দাদা বলল ‘অনেক বছর পরে আমরা একজন ভালো ফিল্ডার পেয়েছি’। প্রথম কয়েকটা ইনিংসের পরে আমি ব্যর্থ হয়েছিলাম, কিন্তু দাদা আমাকে সব সময় সমর্থন করে গিয়েছে।”

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here