‘বারমুডা পরতে পারেন’, মমতা বন্দ্যোপাধ্যায়কে কুরুচিকর মন্তব্য দিলীপ ঘোষের

0

খবর অনলাইন ডেস্ক: পায়ে আঘাতের বিষয়টি তুলে ধরার জন্য পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) অশালীন ভাষায় আক্রমণ করেছিলেন বিজেপি রাজ্য সভাপতি এবং দলের সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)। যা নিয়ে নিন্দায় সরব তৃণমূল কংগ্রেস।

তৃণমূলনেত্রীর উদ্দেশে করুচিকর মন্তব্যের জন্য বিজেপি নেতাকে ‘বিকৃতমনস্ক হনুমান’ বলতেও চাড়ছে না রাজ্যের শাসক দল।

Loading videos...

কী বলেছিলেন দিলীপ ঘোষ?

গত মঙ্গলবার পুরুলিয়ার একটি সভায় দিলীপ ঘোষ বলেছিলেন, “প্লাস্টার কাটা হয়ে গেল। ক্রেপ ব্যান্ডেজ বাঁধা হয়ে গেছে। আর পা তুলে তুলে সবাইকে দেখাচ্ছেন। শাড়ি পরে আছেন অথচ একটা পা ঢাকা, আর একটা পা খোলা। এ রকম শাড়ি পরতে দেখিনি। যদি পা-টা বার করেই রাখেন, শাড়ি কেন বারমুডা পরতে পারেন। তা হলে পরিষ্কার দেখা যায়। কত নাটক দেখব আর”?

প্রতিবাদ তৃণমূলের

মুখ্যমন্ত্রীর উদ্দেশে এ ধরনের মন্তব্যের জন্য দিলীপকে কড়া ভাষায় বিঁধছেন দলের সাংসদ মহুয়া মৈত্র (Mohua Moitra)-সহ অন্যান্য তৃণমূল নেতা-নেত্রীরা।

মহুয়া টুইটারে লেখেন, “পশ্চিমবঙ্গ বিজেপির সভাপতি প্রকাশ্য জনসভায় জিজ্ঞাসা করেছেন যে মমতাদি কেন শাড়ি পরেছেন, তার পা আরও ভালো ভাবে দেখানোর জন্য তাঁর ‘বারমুডা’ শর্টস পরা উচিত? এবং এই বিকৃত বানররা কি মনে করেন যে তাঁরা বাংলা জিততে চলেছেন?”

একই সঙ্গে দিলীপের বিরুদ্ধে সমস্ত সীমারেখা লঙ্ঘনের অভিযোগ তুলেছেন আরেক তৃণমূল সাংসদ কাকলি ঘোষদস্তিদার (Kakoli Ghosh Dastidar)।

আরও পড়তে পারেন: Bengal Polls 2021: মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়, দিলীপ ঘোষ, মুকুল রায় এবং অধীররঞ্জন চৌধুরীর মধ্যে কে বেশি পছন্দ? কী বলছে সমীক্ষা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন