ফাইল ছবি

ওয়েবডেস্ক: করোনাভাইরাস (Coronavirus) মহামারীর জেরে বিপর্যস্ত সাধারণ জনজীবন। দেশ জুড়ে লকডাউনের কারণে কর্মসংস্থান হারিয়ে অনেকেই পড়েছেন চরম আর্থিক সংকটে। এমন পরিস্থিতি মোকাবিলার জন্য বিশেষ ত্রাণ তহবিল গঠন করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি তৃণমূল সাংসদ দীপক (দেব) অধিকারীও নিজের সাংসদ তহবিল থেকে বড়ো অঙ্কের একটি টাকা তুলে দিলেন ঘাটালের মানুষের জন্য।

AITC Ghatal নামের একটি ফেসবুক পেজে জানানো হয়েছে, “নোবেল করোনা ভাইরাস 2019(COVID-19)ঘাটাল লোকসভার সংসদ দীপক অধিকারী (দেব) ভাইরাসের হাত থেকে বাঁচতে সাধারণ মানুষের সুবিধার্থে ঘাটালের হসপিটালগুলিতে কোয়ারেন্টাইন সেন্টার /আইসোলেশন ওয়ার্ড নির্মাণের জন্য, পর্যাপ্ত চিকিৎসার জন্য এবং করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় সামগ্রী ক্রয়ের জন্য সাংসদ তহবিল থেকে এক কোটি টাকা প্রদান করলেন ঘাটালের মাননীয় সাংসদ শ্রী দীপক অধিকারী (দেব)”।

Loading videos...

আরও পড়ুন: লকডাউনে আটকে পড়া ১১ কর্মীকে আশ্রয় দিলেন প্রকাশ রাজ

অভিনেতা-রাজনীতিক দেবের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন অনেকেই। পাশাপাশি ফেসবুকে ওই পোস্টে অনেকেই এমনও মন্তব্য করেছেন, শুধুমাত্র সাংসদ তহবিল নয়,মানুষের স্বার্থে ব্যক্তিগত ভাবেও কিছু টাকা ব্যয় করুন টলিউড হিরো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.