Bengal Polls 2021: ভোটের আগের রাতে উত্তপ্ত কেশপুর, খুন তৃণমূলকর্মী

0

খবরঅনলাইন ডেস্ক: দ্বিতীয় দফার ভোটের আগে ফের উত্তপ্ত হয়ে উঠল রাজ্য। পশ্চিম মেদিনীপুরের কেশপুরে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুনের অভিযোগ। এই ঘটনায় বিজেপির দিকে অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল। তবে বিজেপি নেতৃত্ব এই অভিযোগ অস্বীকার করেছে।

বুধবার রাত ১১টা নাগাদ কেশপুর ব্লকের ৪ নম্বর অঞ্চলের অন্তর্গত দাদপুর গ্রামের হরিহর চক বুথ এলাকায় এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। নিহত ব্যক্তির নাম উত্তম দলুই। চল্লিশোর্ধ্ব উত্তম তৃণমূলের বুথ সাধারণ সম্পাদক ছিলেন বলে জানা গিয়েছে। তাঁকে ছুরি দিয়ে কোপানো হয় বলে অভিযোগ।

Loading videos...

অভিযোগ, বুধবার রাতে বাড়িতেই ভাত খেতে বসেছিলেন উত্তম। সেই সময় বাড়িতে ঢুকে এসে হামলা চালায় একদল দুষ্কৃতী। নিহতের পরিবারের লোকজন জানিয়েছেন, টেনে হিঁচড়ে উত্তমকে ঘর থেকে বার করে নিয়ে যায় দুষ্কৃতীরা। বাড়ির বাইরে একটি সাঁকোর কাছে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করে। তার পর পেটে ছুরি বসিয়ে দেয়।

তাঁদের অভিযোগ, বাড়ির ৫০ মিটারের মধ্যে একাধিক বার ছুরি দিয়ে কোপানো হয় উত্তমকে। তার পর তাঁর পেটে আস্ত ছুরি ঢুকিয়ে দেওয়া হয়। এত জোরে আঘাত করা হয় যে, ছুরির ফলা পেটে ঢুকে গেলেও, হাতলটি বাইরে থেকে যায়।

আশ্রিত প্রায় ৩০-৩৫ জন দুষ্কৃতী মিলে হামলা চালায় বলে অভিযোগ উত্তমের পরিবারের। তাঁরা জানিয়েছেন, হামলার পর গুরুতর জখম অবস্থায় মেদিনীপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয় উত্তমকে। কিন্তু সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

এই ঘটনায় এখনও পর্যন্ত ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গোটা ঘটনায় রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন ।

রাজ্যে দ্বিতীয় দফার ভোটের সব খবর জানতে ক্লিক করুন এখানে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.