30 C
Kolkata
Friday, June 18, 2021

খড়গপুরের জনসভা থেকে এনআরসি নিয়ে কেন্দ্রকে ফের একবার তোপ মুখ্যমন্ত্রীর

আরও পড়ুন

খড়গপুর: তিনি থাকতে রাজ্যে কোনো ভাবেই নাগরিকপঞ্জি হবে না। খড়গপুরের জনসভা থেকে ফের একবার রাজ্যবাসীর উদ্দেশে বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

খড়গপুর উপনির্বাচনে তৃণমূল প্রার্থী প্রদীপ সরকারের বিপুল ভোটে জয়লাভের পর, এ দিন মুখ্যমন্ত্রী প্রথম বার রেলশহরে আসেন। উপনির্বাচনে তৃণমূলকে জয়ী করার জন্য খড়্গপুরবাসীকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান তিনি।

Loading videos...
- Advertisement -

জনসভা থেকে কেন্দ্রের বিরুদ্ধে তোপ দেগে মুখ্যমন্ত্রী বলেন, “রুটি, কাপড়া, মকান দিন। দেশে ভাগাভাগি করবেন না।”

জনসভা থেকেই মুখ্যমন্ত্রী বলেন, “ভয় পাবেন না। আপনাদের পাশে আছি, থাকব। আসুন জোট বাঁধি। একটা লোককেও দেশ থেকে তাড়াতে দেব না।”

আরও পড়ুন নাগরিকত্ব বিল নিয়ে বিজেপিকে অভাবনীয় তোপ শিব সেনার

বিজেপির উদ্দেশে আক্রমণ শানিয়ে মুখ্যমন্ত্রী বলেন, “যারা ফেট্টি বেঁধে রাজনীতি করছে, তাদের জায়গা বাংলা নয়। ফেট্টিবাজদের ভয় পাবেন না। আমরা থাকতে কোনো এনআরসি, সিএবি (নাগরিকত্ব সংশোধনী বিল) হবে না।”

প্রসঙ্গত উল্লেখ্য, বিরোধীদের প্রবল হই-হট্টগোলের মধ্যেই সোমবার লোকসভায় পেশ হয়েছে নাগরিকত্ব সংশোধনী বিল। বিলের বিরোধিতা করে কংগ্রেস, তৃণমূল কংগ্রেস-সহ অন্যান্য বিরোধী দল। বিলের বিরোধিতা করতে গিয়ে সংসদে সংবিধানের ৫ ও ১৪ নম্বর ধারার কথা তোলেন বিরোধীরা। যদিও বিরোধীদের বক্তব্য কানেই তোলেননি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

এক দিকে লোকসভায় অমিত শাহ যখন নাগরিকত্ব সংশোধনী বিল নিয়ে জোর সওয়াল করছেন, ঠিক তার পরই খড়গপুরের সভা থেকে ফের এনআরসি ইস্যুতে সুর চড়ান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

- Advertisement -

আপডেট

কী ভাবে হবে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিকের মূল্যায়ন? জানাল পর্ষদ ও সংসদ

খবর অনলাইন ডেস্ক: করোনা সংকটে বাতিল হয়েছে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক। পরীক্ষার্থীদের মূল্যায়ন কী ভাবে হবে, তা শুক্রবার ঘোষণা করল...

পড়তে পারেন