তৃণমূল সাংসদ দেবের গ্রামেই কার্যত সামাজিক বয়কটের মুখে বিরোধী কর্মী-সমর্থকরা? লিফলেট দিয়ে একঘরে করে দেওয়ার অভিযোগ

0

প্রতিনিধি, ঘাটাল: কেশপুরের মহিষদা গ্রামে লিফলেট দিয়ে বিজেপি কর্মীদের বয়কটের অভিযোগ। অভিযোগের তির শাসকদলের বিরুদ্ধে। অন্যদিকে শাসক দলের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকে মহিষদা গ্রামে। শুক্রবার মহিষদা গ্রামের বেশকিছু দোকানে এবং বাড়ির দেওয়ালে লিফলেট দিয়ে বিজেপি কর্মীদের বয়কটের অভিযোগ উঠল বর্তমান শাসক দলের বিরুদ্ধে।

Loading videos...

শুক্রবার কেশপুর ব্লকের ১০ নম্বর অঞ্চলের অন্তর্গত মহিষদা গ্রামে বিজেপি কর্মীদের বয়কটের ডাক দিয়ে এই লিফলেট ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

মহিষদা সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের নামে (১৭৬ ও ১৭৯ নম্বর বুথ) এমনই একটি লিফলেটে ১৮ জনের নাম উল্লেখ করে বলা হয়েছে, “পার্টির অনুমতি ছাড়া এই সমস্ত ব্যক্তিদের কোনো জিনিসপত্র বিক্রয় করা যাবে না। চা দোকানদের উদ্দেশে জানানো হচ্ছে এই ব্যক্তিদের চা দেওয়া যাবে না”। লিফলেটের নীচে স্মরণ করিয়ে দেওয়া হয়েছে, “এই সমস্ত ব্যক্তিদের পার্টির অনুমতি ছাড়া যে দোকানদার মাল বিক্রয় করবে, তাকে কঠোর শাস্তি দেওয়া হবে”।

[লিফলেট]

কেশপুরের দাপটে বিজেপি নেতা তন্ময় ঘোষ বলেন, “ইতিহাস কখনো পাল্টে যেতে পারে না। আজ ওরা ক্ষমতায় আছে, কাল অন্য কেউ আসবে এই ধরনের ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি”।

প্রসঙ্গত, মহিষদা গ্রামে তৃণমূল সাংসদ তথা টলিউড সুপারস্টার দেবের আদি বাড়ি।

আরও পড়তে পারেন: ত্রাণ নয়, পাকাপোক্ত নদীবাঁধ চেয়ে আন্দোলনে মৌসুনি দ্বীপের বাসিন্দারা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.