fisherman killed by tiger

নিজস্ব সংবাদদাতা, দক্ষিণ ২৪ পরগণা: সুন্দরবনের জঙ্গলে কাঁকড়া ধরতে গিয়ে বাঘের আক্রমণে মৃত্যু হল এক মৎস্যজীবীর।  মৃতের নাম অজয় ভুঁইয়া (৩২)। তিনি মৈপীঠ কোস্টাল থানার পূর্ব গুরগুরিয়ার মনসাতলার বাসিন্দা।

শনিবার সকালে মনসাতলার বাসিন্দা অজয় ভুঁইয়া-সহ আট জন মৎস্যজীবী বাসুদেব মণ্ডলের নৌকা নিয়ে সুন্দরবনের বেনিফেলি জঙ্গলের কাছে মাতলা নদীতে কাঁকড়া শিকারে গিয়েছিলেন। বেলা ১১টা নাগাদ যখন ওঁরা জঙ্গলের কাছে নৌকা ভিড়িয়ে কাঁকড়া ধরতে ব্যস্ত, তখনই জঙ্গল থেকে বাঘ বেরিয়ে এসে অজয়ের উপর ঝাঁপিয়ে পড়ে। সঙ্গে সঙ্গে অজয়ের সঙ্গী দুলাল দাস, বাসুদেব মণ্ডল, বিমল হালদাররা লাঠি, নৌকার বৈঠা নিয়ে ঝাঁপিয়ে পড়েন বাঘের উপর। কিন্তু শেষ রক্ষা করতে পারেননি, তাঁরা অজয়কে বাঁচাতে পারেনি।

কেউ কিছু বুঝে ওঠার আগেই বাঘ অজয় ভুঁইয়ার ঘাড়ে কামড় দিয়ে টানতে টানতে জঙ্গলে ঢুকে যায়। পরে নদীর পাড়ে অজয়কে রেখে বাঘ চম্পট দেয়। সঙ্গীরা রক্তাক্ত অবস্থায় অজয়কে উদ্ধার করে নিয়ে আসার পথে তাঁর মৃত্যু হয়। অজয়ের বাড়িতে বৃদ্ধা মা আর তিন সন্তান আছে। ঘটনায় মনসাতলা এলাকায় শোকের ছায়া নেমেছে। মৎস্যজীবীরা জানান, বৈধ পাশ নিয়ে তাঁরা জঙ্গলে গিয়েছিলেন।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন