প্রতীকী ছবি

বর্ধমান: চলন্ত বাসে দীর্ঘক্ষণ ধরে মহিলার সামনে অশ্লীল অঙ্গভঙ্গি করছিল এক যুবক। সহযাত্রী এবং বাসের কন্ডাক্টরকে জানালেও কোনো সুরাহা হয়নি। শেষে নিজেই ওই যুবককে বাস থেকে টেনে হিঁচড়ে নামিয়ে পুলিশের হাতে তুলে দিলেন ওই মহিলা। পরে থানায় দায়ের করা অভিযোগের ভিত্তিতে মঙ্গলকোটের নতুনহাটের যুবক রাজেশ সাহাকে গ্রেফতার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে বর্ধমান স্টেশনের কাছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার দুপুরে মঙ্গলকোটের কৈচর থেকে বাসে উঠেছিলেন বছর চল্লিশের ওই মহিলা। অভিযুক্ত রাজেশ ভাতারের নর্জা মোড় থেকে ওই বাসে উঠেছিল। বাসে ওঠার পর থেকে বারবার তাকে লক্ষ করে অশ্লীল অঙ্গভঙ্গি করে বলে জানিয়েছেন ওই মহিলা। বাসের বাকিদের জানালেও বাকিরা ব্যাপারটিতে কর্ণপাত করেনি।

আরও পড়ুন কেরলে মন্দির ফ্লপ: মার খেল বিজেপি, বিপুল জয় বামেদের, ধাক্কা কংগ্রেসের

মহিলা বলেন, ‘‘শেষে আর সহ্য করতে পারছিলাম না। বর্ধমান স্টেশনের কাছে বাস দাঁড়াতেই নেমে পড়ি। রাস্তায় দাঁড়িয়ে থাকা অনেকেই সাহায্য করেন। তাঁদের সাহায্যেই ট্র্যাফিক পুলিশকে ঘটনাটি জানাই।’’ পরে বর্ধমান থানার পুলিশ এসে অভিযোগকারিণী ও অভিযুক্তকে থানায় নিয়ে যায়।

বর্ধমানের আইসি তুষারকান্তি করের দাবি, ‘‘ওই যুবক আমাদের কাছে ঘটনার কথা স্বীকার করে নিয়েছেন। লজ্জাজনক ঘটনা। আমরা সঙ্গে সঙ্গে গ্রেফতার করে নিয়েছি।’’

ওই যুবকের অবশ্য দাবি সে না কি ভিক্ষে করতে বেরিয়েছিল। যদিও পুলিশ জানিয়েছে ওই যুবকের পোশাক দেখে কোনো ভাবেই তাকে ভিক্ষুক বলে মনে হচ্ছে না।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here