dola-sen

শুভদীপ চৌধুরী, পুরুলিয়া: তৃণমূল কংগ্রেসের ২১ জুলাই শহিদ দিবসের জনসভা নিয়ে প্রস্তুতিসভা চলছে জেলায় জেলায়। বুধবার পুরুলিয়া জেলা তৃণমূল কংগ্রেসের নেতৃত্বকে নিয়ে একটি প্রস্তুতিসভায় উপস্থিত ছিলেন রাজ্য তৃণমূল সাংসদ তথা ভারতের জাতীয় তৃণমূল ট্রেড ইউনিয়ন কংগ্রেসের রাজ্য সম্পাদিকা দোলা সেন, পুরুলিয়া জেলা তৃণমূল নেত্রী সন্ধ্যারানী টুডু ও জেলা যুব তৃণমূল কংগ্রেস সভাপতি সুশান্ত মাহাতো-সহ অন্যান্যরা ।

এই প্রস্তুতিসভা চলছিল পুরুলিয়ারই এক বেসরকারি হোটেলে। সূত্রের খবর, এ দিন তৃণমূল ট্রেড ইউনিয়ন কংগ্রেসের লোগোকে ঘিরে বিতর্কের সৃষ্টি হয় সভাস্থলে । সাংসদ দোলা সেন কর্মীদের উদ্দেশে বলেন, তৃণমূল ট্রেড ইউনিয়ন কংগ্রেসের লোগো ব্যানারে ভুল দেওয়া হয়েছে। সঠিক লোগো না ব্যবহার করায় এ দিন তিনি জেলা তৃণমূল নেতৃত্বকে তিরস্কার করেন বলে জানা গিয়েছে। তিনি বলেন, “সংগঠনের ভুল লোগো বরদাস্ত করা হবে না । কড়া পদক্ষেপ নেওয়া হবে এই ভুল লোগো ব্যবহার করলে। জেলায় তৃণমূল ট্রেড ইউনিয়ন কংগ্রেস কী ভাবে চলছে, এই লোগো তারই প্রমাণ। মানুষের কাছে সঠিক বার্তা পৌঁছে দিতে হবে”।

tmc
বাঁ দিকে তিনটি ফুলের ঠিক লোগো ও পাশে ভুল লোগো, যা বুধবারের সভায় ব্যবহার করা হয়েছিল বলে অভিযোগ

এ ছাড়া নেত্রী বলেন, জেলায় মুখ্যমন্ত্রীর নামে অনেকে তোলা আদায় করছে বলে বলে তাঁর কাছে অভিযোগ রয়েছে। শহিদ দিবসের জনসভার পর তিনি সমস্ত অভিযোগ খতিয়ে দেখবেন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here