পার্ক স্ট্রিট এলাকায় উদ্ধার তরুণীর মৃতদেহ

0

শনিবার সকালে পার্ক স্ট্রিট এলাকার এক হোটেল-লাগোয়া একটি গাছের পাশ থেকে উদ্ধার হল এক তরুণীর মৃতদেহ। মৃতার গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মহিলার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয় চিত্তরঞ্জন হাসপাতালে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট অনুযায়ী এটিকে খুন বলেই মনে করছে পুলিশ। এই ঘটনার তদন্তে নেমেছে পার্ক স্ট্রিট পুলিশ ও কলকাতা পুলিশের হোমিসাইডে শাখা।

যে হোটেলের গাছের পাশ থেকে তরুণীর দেহ পাওয়া যায়, সেটি ১৭৭ নম্বর এজেসি বোস রোডে। স্থানীয় সূত্রে জানা যায়, মৃতা এই এলাকার বাসিন্দা নন। সম্ভবত  বাইরে থেকে তাঁকে খুন করে নিয়ে এসে এখানে ফেলা হয়। শুক্রবার রাত সাড়ে ১২টা থেকে ভোর সাড়ে ৫টার মধ্যে তাঁকে এখানে ফেলে রেখে যাওয়া হয় বলে অনুমান করা হচ্ছে।

 ঘটনাস্থলে উপস্থিত হয় লালবাজারের হোমিসাইড শাখা ও পার্কস্ট্রিট থানার পুলিশ। ময়নাতদন্তে মৃতার পাকস্থলীতে মদ পাওয়া গেছে। গলায় আঘাতের চিহ্ন থেকে অনুমান করা হচ্ছে, প্রথমে শ্বাসরোধ করে হত্যা করা হয় তরুণীকে। এর পর তরুণীর গলা টিপে তাঁর মৃত্যু নিশ্চিত করা হয়। 

ঘটনায় পুলিশ স্বতঃপ্রণোদিত ভাবে ৩০২ নম্বর ধারায় মামলা রুজু করে। সিসিটিভি ফুটেজ, স্থানীয় সূত্রের খবর ও ময়নাতদন্তের রিপোর্টের ওপর ভিত্তি করে অজ্ঞাত অভিযুক্তের খোঁজ চালাচ্ছে পুলিশ।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন