Nagerbazar

কলকাতা: নাগেরবাজারের কাজিপাড়ায় বোমা বিস্ফোরণের প্রাথমিক তদন্তে নেমে পুলিশের হাতে উঠে একটি কালো ব্যাগ। বারাকপুর পুলিশ কমিশনার রাজেশকুমার সিং ঘটনাস্থল পরিদর্শন করে জানান, ওই কালো ব্যাগটির ফরেনসিক পরীক্ষা করা হবে।

গান্ধী জয়ন্তীর দিন সাতসকালে বিস্ফোরণে কেঁপে ওঠে নাগারবাজারের কাজিপাড়া। বিস্ফোরণে আহত হন ১০ জন পথচলতি মানুষ। এঁদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কা জনক। গুরুতর আহত অবস্থায় এসএসকেএম হাসপাতালে নিয়ে যায় হয় বিভাস ঘোষ নামে সাত বছরের একটি শিশুকে। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বিস্ফোরণের পর ঘটনাস্থলে যান খাদ্যমন্ত্রী তথা উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল পর্যবেক্ষক জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি সংবাদ মাধ্যমের কাছে বলেন, “এটা পরিকল্পিত ভাবে হত্যার চক্রান্ত। আমি এত দিন ধরে এই জেলায় তৃণমূল পর্যবেক্ষককের দায়িত্বে আছি, কিন্তু এমন ঘটনা এর আগে ঘটেনি”। একই সঙ্গে স্থানীয় বিধায়ক পূর্নেন্দু বসু দাবি করেন, “এই ঘটনার নেপথ্যে যে বিজেপি-আরএসএসের হাত রয়েছে”।

তবে বারাকপুর পুলিশ কমিশনার রাজেশকুমার সিং জানান, বোমা বিস্ফোরণ হয়েছে। তবে কোনো সিলিন্ডার বিস্ফোরণের প্রমাণ পাওয়া যায়নি। কিন্তু এর নেপথ্য কোনো চক্রান্ত আছে কি না, তা তদন্ত সাপেক্ষ বিষয়। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে সিআইডি। নিয়ে আসা হচ্ছে স্নিফারডগ, বম্ব স্কোয়াড এবং ফরেনসিক দল।

আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে স্ত্রীর শারীরিক সম্পর্কের দৃশ্য দেখা মাত্রই চরম সিদ্ধান্ত নিয়ে ফেললেন স্বামী

রাজেশকুমার জানান, ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে কালো রঙের একটি ব্যাগ। সেটিকে পরীক্ষার জন্য ফরেনসিকে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন