acid attacked
প্রতীকী ছবি ডিএনএ ইন্ডিয়া থেকে

ওয়েবডেস্ক: এক বিবাহিত মহিলার প্রেমের প্রস্তাব পত্যাখ্যান করায় যুবকের মুখে অ্যাসিড ছোড়ার অভিযোগ উঠল জলপাইগুড়ির ধুপগুড়িতে। অভিযোগ, ২১ বছর বয়সি ছাপাখানার কর্মী রাজেশ সরকারের মুখে অ্যাসিড ছুড়ে মেরেছেন ওই মহিলা। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি আছে ন রাজেশ। ধুপগুড়ির লিচুতলার মোড়ে ওই অ্যাসিড হামলায় আক্রান্ত হয়েছেন রাজেশের দাদা কাজলও।

আক্রান্ত দুইভাইয়ের তরফেই অভিযোগ করা হয়েছে, সুস্মিতা বিশ্বাস নামে এক বছর ৩৫-এর মহিলার শ্বশুরবাড়ি তাঁদের পাড়াতেই। তিনিই অতর্কিতে তাঁদের উপর অ্যাসিড ছুড়েছেন। গতরাতে এই ঘটনার পর স্থানীয় ব্যবসায়ীদের উদ্যোগে দুইভাইকে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁরা জানান, ধূপগুড়ির গাদং-১  অঞ্চলের কাজিপাড়া এলাকার বাসিন্দা রাজেশকে লক্ষ্য করে অ্যাসিড ছুড়ে ধূপগুড়ির চৌপথির দিকে চম্পট দেয় বছর ৩৫-এর এক মহিলা৷ স্থানীয় সূত্রে খবর, পারিবারিক অশান্তির জেরে সুস্মিতা শ্বশুরবাড়ি ছেড়ে কলকাতায় বাপেরবাড়িতে থাকতেন। কিন্তু তিনি না কি রাজেশের পিছু ছাড়েননি।

হাসপাতালে ভর্তি রাজেশ সংবাদ মাধ্যমকে জানান, ‘‘সুস্মিতা বিশ্বাসের শ্বশুরবাড়ি আমাদের পাড়াতেই৷ বিগত কয়েকমাস ধরে সুস্মিতা আমাকে নানা ভাবে উত্ত্যক্ত করত৷ বিয়ের প্রস্তাব দিত৷ সুস্মিতা বিবাহিতা৷ আমার থেকে বয়সেও বড়ো। তাই আমি তার প্রস্তাবে সায় দিইনি। ফলে সম্পর্ক করতে রাজি না হয়ে তার না বলে দেওয়ায় আমাকে দেখে নেওয়ার হুমকিও দিয়েছিল৷’’

পুজোয় খাবার ও পানীয়ের স্টলগুলিতে নজরদারি চালাবে পুরসভা

একই অভিযোগ করেছেন রাজেশের দাদা কাজলও। তিনি অভিযোগ করেছেন, এলাকার একাধিক যুবকের সঙ্গে অভিযুক্তের সম্পর্ক রয়েছে। ঘটনার খবর পেয়ে থানায় যান ধুপগুড়ি থানার আধিকারিকরা। তাঁরা আক্রান্ত ও তাঁদের পরিবারের সঙ্গে কথা বলেন। পাশাপাশি স্থানীয় একটি পুজোমণ্ডপের কাছ থেকে অ্যাসিডের বোতলভর্তি ব্যাগ উদ্ধার করে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন