Dilip Ghosh
ফাইলছবি

ওয়েবডেস্ক: ইসলামপুরের প্রকাশ্য সভা থেকে তৃণমূলের নেতানেত্রীদের চরম হুঁশিয়ারি দিলেন বিজেপি রাজ্য সম্পাদক দিলীপ ঘোষ। শনিবারেরে এই সভায় দিলীপবাবু ছাড়াও বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী জয়প্রকাশ নাড্ডা-সহ অন্যান্য বিজেপি নেতৃত্ব।

এমনিতে হুমকি-হঁশিয়ারিমূলক বক্তব্যে নজির গড়েছেন বিজেপি রাজ্য সভাপতি। তাঁকে অনুসরণ করে দলের অন্যন্যা নেতা-নেত্রীরাও একাধিক সভায় উত্তেজক বক্তব্য রেখে থাকেন। কিন্তু এ দিন দিলীপবাবু যে ভাষায় তাঁর বিরোধীদের আক্রমণ করেছেন, তা প্রায় নজিরবিহীন। যে বক্তব্যের প্রতিবাদের বদলে পাগলের প্রলাপ বলে উড়িয়ে দিচ্ছেন তৃণমূল নেতৃত্ব।

দিলীপবাবু বলেন, “আমরা বদলা নেবই। পিছন থেকে পুলিশ সরে যাওয়ার পর পিঠের চামড়া গুটিয়ে নুন মাখিয়ে দেব। ওষুধ লাগাতে দেব না।” একই সঙ্গে তিনি দাবি করেন, রাজ্যে যখন বিজেপি রাজত্ব করবে, তখন চিৎকার করতে থাকবেন। তবে কেউ দেখা করতে যাবে না। রাস্তা দিয়ে দৌড় করানো হবে। এমনকী চিৎকার শুনে কেউ জলও দেবে না।

কেন্দ্রের শাসক দলের রাজ্য শাখার প্রধানের এমন বক্তব্যকে অবশ্য তৃণমূলের তরফে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে না। তবে দলের উত্তর দিনাজপুর জেলা আইএনটিটিইউসির সভাপতি অরিন্দম সরকার সংবাদ মাধ্যমের কাছে বলেছেন, এ সব পাগলের মতো কথা। এমন পাগলকে আঘাত বা প্রত্যাঘাতের কথা ভাবেই না তৃণমূল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন