BJP worker

ওয়েবডেস্ক:  পশ্চিম মেদিনীপুরের শালবনির শৌলা গ্রামের বাসিন্দা বাবুয়া ঘোষকে আটক করল পুলিশ। এলাকায় বিজেপি কর্মী হিসাবে পরিচিত বাবুয়ার বিরুদ্ধে অভিযোগ, তিনি পশ্চিমবঙ্গ এবং ওড়িশার দুই মুখ্যমন্ত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর পোস্ট করেছেন। জনৈক ব্যক্তির অভিযোগের ভিত্তিতেই বাবুয়াকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ইতিমধ্যেই বাবুয়ার কাছ থেকে তাঁর মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। জানা গিয়েছে, ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরুচিকর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বাবুয়া। শুধু তাই নয়, মমতার সম্পর্কে এমন কিছু ব্যক্তিগত কুৎসা লেখেন, যা যে কোনো শুভবুদ্ধি সম্পন্ন মানুষকেই আহত করতে পারে। এই অভিযোগেই থানায় যান জনৈক ব্যক্তি। তাঁর অভিযোগের ভিত্তিতে প্রাথমিক অনুসন্ধান করার পর বাবুয়াকে আটক করে পুলিশ।


আরও পড়ুন: লোকসভা ভোটে প্রার্থী হচ্ছেন মালদহের আফরাজুল খুনে মূল অভিযুক্ত!

পুলিশ জানিয়েছে, এ ভাবে সোশ্যাল মিডিয়ায় কুৎসা রটানো এবং কুরুচিকর বা ভুয়ো পোস্ট করলে কাউকেই রেয়াত করা হবে না। যে সমস্ত প্রোফাইল থেকে এই ধরনের পোস্ট করা হয়ে থাকে, সেগুলিকে চিহ্নিতকরণের কাজ চলছে। সর্বদা নদরদারি চালানো হচ্ছে ওই সমস্ত ্‌প্রোফাইলের পোস্টগুলির উপর। যে কোনো সময় উপযুক্ত প্রমাণ হাতে পেলেই যথাযথ ব্যবস্থা নেবে পুলিশ।


পড়তে পারেন: মিত্রোঁ, গুফাও মে আও…

সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, বিজেপি রাজ্যসভাপতি দিলীপ ঘোষের জেলা সফরেও তাঁর সঙ্গে দেখা গিয়েছে বাবুয়াকে। (ছবি ২৪ ঘণ্টা থেকে)

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন