BJP
মঙ্গলবার বোর্ড গঠন।

ওয়েবডেস্ক: বালুরঘাটের ডাঙাপাড়া গ্রাম পঞ্চায়েতের বিজেপি প্রার্থী বিপ্লব মাহাতো বাড়ি ফিরে এলেন মঙ্গলবার দুপুরে। তিনি বাড়ি ফিরে জানান, অপহরণকারীরা তাঁকে যে জায়গায় আটকে রেখেছিল, সেখান থেকে তিনি কোনো রকমে পালিয়ে এসেছেন। তবে স্থানীয় তৃণমূল নেতৃত্ব বলছেন, বোর্ড গঠনের আগে ‘নাটক’ করছে বিজেপি। অন্য দিকে পুলিশের মতে বিজেপি প্রার্থীর বক্তব্যে অসঙ্গতি রয়েছে বলেই জানা গিয়েছে।

বিপ্লববাবু ফিরে এসে জানিয়েছেন, অপহরণকারীরা গত সোমবার রাতে তাঁকে তুলে নিয়ে যায়। কিন্তু চোখ-মুখ বাঁধা থাকায় তাঁকে ঠিক কোথায় নিয়ে যাওয়া হয়েছিল তৎক্ষণাৎ তিনি ঠাওর করে উঠতে পারেননি। এর পর মঙ্গলবার ভোরে যখন অপহরণকারীরা ঘুমিয়ে ছিল, তখন তিনি কৌশলে সেখান থেকে পালিয়ে আসেন। পরে বুঝতে পারেন জায়গাটা গঙ্গারামপুর।

বিজেপি প্রার্থীর এই অপহরণের ঘটনা নিয়ে যথেষ্ট সন্দেহ প্রকাশ করছে পুলিশ। কারণ, বিপ্লববাবু বক্তব্যে বেশ অসঙ্গতি রয়েছে বলেই তাদের ধারণা। তবে প্রকৃত ঘটনা কী ঘটেছিল সে বিষয়ে স্থির সিদ্ধান্তে আসার জন্য তদন্ত চালাচ্ছে পুলিশ। যদিও বিজেপির তরফে দাবি করা হয়েছে, মঙ্গলবার বোর্ড গঠনে যাতে বিজেপি প্রার্থীরা অংশ নিতে না পারেন, সে কারণেই ভীতির সঞ্চার করতে তৃণমূল এমন অপহরণের কৌশল নিয়েছে। ভয়ে যাতে বিজেপির জয়ী প্রার্থীরা বোর্ড গঠনে অংশ নেওয়ার আগে নিজের নিরাপত্তার কথা ভাবেন, সেই বার্তাই দেওয়া হচ্ছে শাসক দলের তরফে।


আরও পড়ুন: ডিএ প্রাপক স্কুলগুলির শিক্ষকদের জন্য ডিএ-র ছাড়পত্র দিল অর্থ দফতর


তৃণমূলের স্থানীয় নেতৃত্ব অবশ্য বিজেপির এই দাবির মধ্যে কোনো যুক্তি খুঁজে পাচ্ছেন না। তাঁদের বক্তব্য, বোর্ড গঠনে সুবিধা করতে পারবে না ধরে নিয়েই এ ভাবে সহানুভূতি আদায়ের চেষ্টা চালাচ্ছে বিজেপি।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন