কলকাতা: প্রাকৃতিক দুর্যোগের কারণে সংখ্যালঘু ছাত্রছাত্রীদের জন্য এমবিএ-সহ বিভিন্ন কোর্সে অভিন্ন প্রবেশিকা পরীক্ষা (কমন এন্ট্রান্স এগজামিনেশন) পিছিয়ে গেল। এই পরীক্ষা হওয়ার কথা ছিল ৩০ জুলাই রবিবার। এক সপ্তাহ পিছিয়ে পরীক্ষা নেওয়া হবে ৬ আগস্ট রবিবার। এই বিষয় সংক্রান্ত তথ্য পুস্তিকা পাওয়া যাচ্ছে www.ampai.in  -এ। এই খবর দিয়েছেন সিইই–এএমপিইআই (মাস্টার্স)-এর আহ্বায়ক বিদ্যুৎ মজুমদার।

সিইই–এএমপিইআই (মাস্টার্স)-এর তরফে জানানো হয়েছে, এই পরীক্ষা নেওয়া হয় এমবিএ, এমসিএ, এম টেক এবং এম ফার্ম কোর্সে ভর্তির জন্য। যে যে কলেজ সিইই–এএমপিইআই (মাস্টার্স)-এর অধীনে রয়েছে সেগুলি হল জেআইএস কলেজ অব ইঞ্জিনিয়ারিং (কল্যাণী), নারুলা ইনস্টিটিউট অব টেকনোলজি (নিট, আগরপাড়া), গুরু নানক ইনস্টিটিউট অব টেকনোলজি (সোদপুর), গুরু নানক ইনস্টিটিউট অব ফার্মাসিউটিক্যাল সায়েন্স অ্যান্ড টেকনোলজি (জিএনআইপিএসটি, সোদপুর), ড. সুধীর চন্দ্র সুর ডিগ্রি ইঞ্জিনিয়ারিং কলেজ (ডিএসসিএসডিইসি, দমদম) এবং খালসা ইংলিশ হাই স্কুল (ভবানীপুর, কলকাতা)।

পশ্চিমবঙ্গ সরকারের উচ্চশিক্ষা দফতরের তত্ত্বাবধানে এই পরীক্ষা নেওয়া হয়। এই পরীক্ষার জন্য অনলাইন ও অফলাইনে ফর্ম জমা দেওয়ার শেষ দিন ১ আগস্ট। পরীক্ষা ফি ২০০ টাকা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন