accident kills 8 in bengal
দাসপুরের সেই দুর্ঘটনার মুহূর্ত। ছবি: ২৪ ঘণ্টা

ওয়েবডেস্ক: তিনটে পৃথক দুর্ঘটনা আর তাতে এক রাতেই চলে গেল আট জনের প্রাণ। এর মধ্যে একটি ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুরের দাসপুরে, বাকি দু’টি ঘটেছে মুর্শিদাবাদে।

দাসপুরে একটি চায়ের দোকানে নিয়ন্ত্রণ হারিয়ে লরি ঢুকে পড়ায় মৃত্যু হয়েছে চার জনের। সোমবার রাত ন’টায় ঘটনাটি ঘটেছে। পাড়ারই একটা চায়ের দোকানে আড্ডা মারছিলেন কয়েক জন। তখনই দ্রুত গতিতে আসা একটি লরি আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে চায়ের দোকানে ঢুকে পড়ে। দোকানের সামনে বেঞ্চে বসে থাকা দু’জনের মৃত্যু হয় ঘটনাস্থলেই। লরিটি এর পরে ঢুকে যায় মোবাইলের দোকানেও। সেখানে মৃত্যু হয় আরও এক জনের। দুর্ঘটনায় আহত হন আরও বেশ কয়েক জন। তাঁদের উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। তাঁদের মধ্যে মঙ্গলবার সকালে হাসপাতালে আরও এক জনের মৃত্যু হয়েছে। আরও দু’ জনের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন উদ্বেগ বাড়িয়ে সর্বকালের সর্বনিম্ন পতন টাকার দামের

অন্য দিকে, মুর্শিদাবাদের রেজিনগর থানার দাদপুরে বাইক ও লরির সংঘর্ষে মৃত্যু হয় তিন জনের। জানা গিয়েছে, দাদপুরের পাশের গ্রামে পুজো হচ্ছিল। সেখানেই বাইকে গিয়েছিলেন তিন জন। ফেরার পথে দাদপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কে একটি লরি বাইকের পিছনে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের। বাকি এক জনের মৃত্যু হয় হাসপাতালে।

এ ছাড়াও সোমবার রাতে মুর্শিদাবাদের হরিহরপাড়ার বেনেকোলা গ্রামে একটি মোটরবাইক নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা মারলে মৃত্যু হয় বাইক চালকের। তাঁর নাম রিটন মণ্ডল। নাসিম মণ্ডল নামে আরও একজন বাইক আরোহী গুরুতর আহত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন