dm in administrative meeting
প্রশাসনিক বৈঠকে জেলাশাসক। মধ্যে হালকা সবজে শার্ট পরিহিত। নিজস্ব চিত্র।
ইন্দ্রাণী সেন

বাঁকুড়া:”পড়াশোনার কোনো বিকল্প নেই। পড়াশোনা আর ইচ্ছাশক্তির জোরেই জীবনে সফলতা আসবে, লক্ষ্যে পৌঁছোনো সম্ভব হবে। পারিবারিক অবস্থা সকলের সমান হয় না। একমাত্র কঠোর পরিশ্রম আর পড়াশোনা আমাদের আগামীর পথে এগিয়ে যেতে সাহায্য করে। তাই যে কোনো পরিস্থিতিতেই আমাদের পড়াশোনা চালিয়ে যেতে হবে” – শনিবার বাঁকুড়ার ইন্দাসের ছোট গোবিন্দপুর এস এন পাঁজা হাইস্কুলে এক অনুষ্ঠানে যোগ দিয়ে ছাত্রছাত্রীদের সঙ্গে একান্ত আলাপচারিতায় এই কথাই বললেন জেলাশাসক ড. উমাশঙ্কর এস।

উল্লেখ্য, রাজ্য নির্বাচন কমিশনের নির্দেশানুসারে জেলার অন্যান্য অংশের সঙ্গে বাঁকুড়ার ইন্দাস ব্লকেও পালিত হল স্পেশাল ক্যাম্পিং ডে। এ দিন ইন্দাস ব্লক পরিদর্শনের সঙ্গে সঙ্গেই ব্লকের নবনির্বাচিত জনপ্রতিনিধি ও ব্লক প্রশাসনের সঙ্গে প্রশাসনিক বৈঠক করেন জেলাশাসক। একই সঙ্গে ইন্দাস ব্লকের ছোটো গোবিন্দপুর এস এন পাঁজা হাইস্কুলে নির্বাচনী পাঠশালায় যোগ দেন জেলাশাসক। নির্বাচনী সাক্ষরতা ক্লাবের সদস্যদের সঙ্গে নির্বাচন বিষয়ক বিভিন্ন ধরনের আলোচনায় অংশ নেন। এ দিন স্কুলের নিজস্ব দেওয়াল পত্রিকা ‘অঞ্জলি’ উদ্বোধন করেন তিনি। স্কুলের পক্ষ থেকে জেলাশাসককে সন্মাননা প্রদান করেন প্রধান শিক্ষক প্রসেনজিৎ সরকার। এ ছাড়াও উপস্থিত ছিলেন ইন্দাসের বিডিও মানসী ভদ্র চক্রবর্তী, বুথ লেভেল সপ্তর্ষি নন্দী, মৎস্য সম্প্রসারণ আধিকারিক সুফিকুল আলম প্রমুখ। একই সঙ্গে জেলাশাসক সংশ্লিষ্ট স্কুলকে নির্মল বিদ্যালয়ের শিরোপা জয়ের জন্য অভিনন্দন জানান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রসেনজিৎ সরকার বলেন, পুজোয় আমরা সবাই বিভিন্ন উপহার পাই বা দিয়ে থাকি। তবে এই প্রথম ইন্দাস ব্লকে প্রথম কোনো স্কুল পরিদর্শনে এলেন খোদ জেলাশাসক। এর থেকে ভালো উপহার আমাদের স্কুলের কাছে কিছুই হতে পারেনা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন