Police arrest
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: রবিবার রাজ্য পুলিশের কনস্টেবল নিয়োগের পরীক্ষায় অত্যাধুনিক পদ্ধতিতে নকল করতে গিয়ে ধরা পড়লেন একাধিক পরীক্ষার্থী। উত্তর ২৪ পরগনার বনগাঁ, বর্ধমানের কাটোয়া-সহ রাজ্যের বিভিন্ন জায়গা থেকে পরীক্ষার্থীদের কাছ থেকে মিলেছে মোবাইল ফোন এবং আকারে অনেক ছোট ইয়ারপিস।

রাজ্য পুলিশের কনস্টেবল নিয়োগের পরীক্ষা গ্রহণ করার আগেই রিক্রুটমেন্ট বোর্ড জানিয়ে দিয়েছিল, পরীক্ষার্থীরা পরীক্ষা কেন্দ্রের ভিতর কোনো বৈদ্যুতিন সরঞ্জাম যেমন, মোবাইল ফোন, হেডফোন, ক্যালকুলেটর বা ডিজিটাল হাতঘড়ি নিয়ে প্রবেশ করতে পারবেন না। ফলে লুকিয়ে মোবাইল বা হেডফোন নিয়ে পরীক্ষাকেন্দ্র ঢোকার আগেই বেশ কয়েক জনকে আটকে দেওয়া হয়। যদিও কাটোয়ায় নজর এড়িয়ে পরীক্ষা কেন্দ্রে ঢোকার জন্য জুতোর ভিতর রাখা ছিল অভিযুক্তদের এই সমস্ত সরঞ্জাম। পরীক্ষকরা হাতেনাতে ধরার পরই পুলিশ তাঁদের গ্রেফতার করে।

এক জনের কাছ থেকে মিলিছে এটিএম কার্ডের মতো দেখতে অত্যাধুনিক মোবাইল। যার ভিতরে রয়েছে সিম। যা দেখে কোনো ভাবেই সন্দেহ করার উপায় ছিল না বলে জানা গিয়েছে।


আরও পড়ুন: ১০ বছরে জমেছে ৪৬ লক্ষ টাকা, রোগী কল্যাণ সমিতি পুরোটাই তুলে দিচ্ছে জনহিতে

পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়। জানা গিয়েছে, আগামী সোমবার অভিযুক্ত পরীক্ষার্থীদের আদালতে পেশ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন