JNU student leader shehla rashid
শেহলা রশিদ। ছবি: টুইটার থেকে

ওয়েবডেস্ক: “মুখ বন্ধ করুন, না হলে আপনার মুখ চিরতরে বন্ধ করে দেওয়া হবে।” উমর খালিদের ওপরে হামলার কয়েক ঘণ্টার মধ্যেই ঠিক এ ভাবেই খুনের হুমকি পেলেন জেএনইউ-এর ছাত্রনেত্রী শেহলা রশিদ।

শেহলার অভিযোগ, মাফিয়া ডন রবি পুজারী তাঁকে এই হুমকি দিয়েছেন। মুখ বন্ধ না করলে তাঁকে খুন করা হবে বলে তাঁর কাছে একটি এসএমএস আসে।  সেই এসএমএসের স্ক্রিনশট নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন শেহলা।

আরও পড়ুন সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ল উমর খালিদের উপর হামলাকারীর ছবি

যে এসএমএসটা তিনি পেয়েছেন বলে শেহলার দাবি, সেখানে লেখা হয়েছে, “মুখ বন্ধ করুন, নয়তো চিরদিনের জন্য আমরা আপনার মুখ বন্ধ করে দেবো। উমর খালিদ এবং জিগ্নেশ মেবাণীকেও এটা বলে দেবেন। —মাফিয়া ডন রবি পুজারী।” ওই টুইটের নীচে শেহলা লিখেছেন, “দক্ষিণপন্থী মৌলবাদী হিন্দুত্ববাদীদের কাছ থেকে মুখ বন্ধ রাখার জন্য খুনের হুমকি পেয়েছি। উমর খালিদ, জিগ্নেশ মেবাণী এবং আমাকেও মুখ বন্ধ রাখতে বলা হয়েছে।”

সোমবার দিনদুপুরে জেএনইউ-এর প্রাক্তন ছাত্রনেতা উমর খালিদকে লক্ষ্য করে গুলিচালনার ঘটনা ঘটে। গুলি উমরের গায়ে না লাগলেও এই ঘটনায় প্রশ্ন উঠেছে রাজধানীর নিরাপত্তা নিয়ে। ওই হামলাকারীর পরিচয় জানা না গেলেও মঙ্গলবার সন্দেহভাজনের ছবি এবং ওই ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ করেছে দিল্লি পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন