Jayangar
আটক ও আহত। ছবি: প্রতিবেদক

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, জয়নগর : বিক্ষিপ্ত গন্ডগোলের মধ্য দিয়ে জয়নগরে পঞ্চায়েতের বোর্ড গঠন প্রক্রিয়া শেষ হলো মঙ্গলবার। জয়নগর-১ নম্বর ব্লকের ৪টি পঞ্চায়েতে এ দিন বোর্ড গঠন ছিল। একমাত্র বহড়ু ক্ষেত্র গ্রাম পঞ্চায়েত ছাড়া বাই ৩টি পঞ্চায়েতেই সুষ্ঠু ভাবে বোর্ড গঠিত হয়। ৪টিই তৃণমূল দখলে গেছে বোর্ড।

নারায়ণীতলাতে প্রধান হন অশোক সাহা ও উপপ্রধান হন দুর্গা মণ্ডল। দক্ষিণ বারাসতে প্রধান ও উপপ্রধান হন মুসলিমা বিবি মণ্ডল ও অরুণ নস্কর। উত্তর দুর্গাপুরে প্রধান হন লিপিকা মণ্ডল ও উপপ্রধান হন জিয়ারুল গায়েন। বহড়ুতে মোট ১২টি আসনে তৃণমূল ও নির্দল ৬ -৬ হয়। টসে জিতে প্রধান হন তৃণমূলের স্নেয়াশিস নাইয়া।

Jayangar
পুলিশি টহল। ছবি: প্রতিবেদক

উপপ্রধানের বেলায় ভোটাভুটি হয়। ভোটাভুটিতে ৭-৫-এ জিতে উপপ্রধান হন তৃণমূল সমর্থিত নির্দল মুজিবর লস্কর। অভিযোগ, তারপরই একদল দুষ্কৃতী এলাকায় বোমাবাজি করে। দোকান ভাঙচুর করে। বহড়ুবাজার এলাকার একটি দোকানে বোমা মারে দুষ্কৃতীরা। পাশেই থাকা গার্লস স্কুলের দেওয়ালেও বোমা ছোড়া হয়। আতঙ্কিত হয়ে পড়েন পাশাপাশি দুটি হাইস্কুলের ছাত্র-ছাত্রী-সহ এলাকার মানুষেরা।

জয়নগর থানার বিশাল পুলিশ বাহিনী এসে অবস্থা আয়ত্তে আনে। এই ঘটনায় হতাহতের কোনো খবর নেই। এই ঘটনায় এখনো অবধি ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এলাকায় পুলিশি তল্লাশি জারি আছে। এলাকা পুরোপুরি থমথমে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন