ATM schemer
ধৃত সেই যুবক। নিজস্ব চিত্র

কলকাতা: এটিএমে স্কিমার যন্ত্র লাগাতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল এক যুবক। পলাতক দু’জন। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে এলাকার সিসিটিভি ক্যামেরার ফুটেজ। তদন্তের স্বার্থে ধৃতের নাম পরিচয় আপাতত গোপন রেখেছে পুলিশ। তাকে গ্রেফতার করেছে ভবানীপুর থানার পুলিশ। বুধবার তাকে আলিপুর আদালতে তোলা হচ্ছে। তার কাছ থেকে উদ্ধার হয়েছে ব্যাটারি ক্যামেরা-সহ বেশ কিছু সরঞ্জাম।

মঙ্গলবার রাত ৮:২০ নাগাদ ঘটে এই ঘটনা। ভবানীপুর থানা এলাকার এলগিন রোডের কোটাক মহিন্দ্রা ব্যাঙ্কের এটিএমের কাছে আসে এই তিন যুবক।  এটিএমের নিরাপত্তারক্ষী সৈফুদ্দিন শেখ গেটের কাছে দাঁড়িয়েছিলেন। আচমকা এটিএমের ভেতরে তিনি কিছু পড়ার শব্দ পান। ভেতরে তাকিয়ে দেখেন এটিএমের ভেতরে থাকা যুবক কিছু একটা করছেন। তার পরেই অপেক্ষারত তার দুই সঙ্গীর দিকে তাকালে তারা দৌড়ে পালিয়ে যায়। এতে সন্দেহ আরও বাড়ে তার। এটিএমটি লক করে তিনি খবর দেন ব্যাঙ্ক ম্যানেজারকে। খবর দেওয়া হয় থানাতেও। পুলিশ এসে একজনকে গ্রেফতার করে নিয়ে যায়।

আরও পড়ুন দিল্লি, মুম্বইয়ে পরমাণু হামলার সওয়াল করা সেই মাজারিই পাকিস্তানের নতুন প্রতিরক্ষামন্ত্রী?

পুলিশ মনে করছে এদের একটি চক্র আছে। এর সাথে আরও অনেকেই জড়িত আছে। সেই কারণে অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শহরে আর কোনো এটিএমে স্কিমার যন্ত্র লাগানো হয়েছে কিনা তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন