প্রকাশ্যে কর্ণাটকের মুখ্যমন্ত্রীর গালে চুমু খেলেন মহিলা

0

খবর অনলাইন: শ্রদ্ধা জানানোর জন্য নেতাদের পায়ে হাত দিয়ে প্রণাম করাটা দেশের অনেক জায়গাতেও রেওয়াজ হয়ে দাঁড়িয়েছে। বিশেষ করে তামিলনাড়ুতে এ দৃশ্য তো হরবখতই দেখা যায়। কিন্তু তা বলে নেতাদের চুমু খাওয়া ! এ দৃশ্য বিরলতম আমাদের দেশে। সেই বিরলতম দৃশ্য দেখার সৌভাগ্য হল সভাস্থ সকলের। মুখ্যমন্ত্রীকে খোলা জনসভায় চুম্বন করলেন মহিলা। ঘটনাটি রবিবারের। কর্ণাটকের তারিকেরেতে। এই দৃশ্য ক্যামেরায় ধরা পড়তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

তারিকেরের প্যালেস গ্রাউন্ডে জেলা পঞ্চায়েত ও তালুক পঞ্চায়েতের নতুন সদস্যদের সংবর্ধনা জানানোর জন্য এক অনুষ্ঠানের আয়োজন করেছিল কর্ণাটক প্রদেশ কুরুবা সঙ্ঘ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। মঞ্চে মুখ্যমন্ত্রীর সঙ্গে গ্রুপ ফোটো তোলার জন্য অন্য সকলের সঙ্গে উপস্থিত ছিলেন অমৃতপুর থেকে নির্বাচিত পঞ্চায়েত সদস্য গিরিজা শ্রীনিবাস। তিনি মুখ্যমন্ত্রীর পাশটিতে ছিলেন। হঠাৎ আনন্দের আতিশয্যে তিনি মুখ্যমন্ত্রীর গালে একটি চুম্বন দিয়েই সরে পড়েন। দৃশ্যত হতভম্ব মুখ্যমন্ত্রী এক গাল হেসে গালটা মুছে নেন।

পরে ওই মহিলা একটি টিভি চ্যানেলকে বলেন, মুখ্যমন্ত্রীও কুরুবা সম্প্রদায়ের বলে তিনি অত্যন্ত খুশি। তিনি মুখ্যমন্ত্রীকে ‘সম্প্রদায়ের সিংহ’ বলে অভিহিত করেন। “মুখ্যমন্ত্রী বাবার মতো। আমি ও আমার পরিবার ওঁকে আপ্পাজি (বাবা) বলে ডাকি। ওঁকে কখনও দেখিনি। এই প্রথম দেখলাম। তা-ও আবার ওঁর পাশে দাঁড়ানোর সুযোগ পেলাম। আনন্দে ভেসে গেছিলাম। নিজেকে ধরে রাখতে পারিনি।”

ওই মহিলা পরিষ্কার জানিয়ে দেন, মুখ্যমন্ত্রীর গালে চুমু খাওয়াটা আগে থেকে প্ল্যান করা ছিল না।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন