lingerie

ওয়েবডেস্ক: বিয়ের সবচেয়ে ভাল ব্যাপারটা কী বলুন তো? খাওয়া-দাওয়া?

সে হতে পারে অভ্যাগতদের জন্য। কিন্তু নবদম্পতির কথা ধরলে মধুচন্দ্রিমার চেয়ে ভাল কিছু হতেই পারে না। এটাই সেই সময় যখন সম্পর্ক ফিকে হয়ে আসে না। পরস্পরকে চিনে নেওয়ার মধ্যে হারিয়ে যায় দিন, রাতের সীমারেখা।

আর সেই ঘনিষ্ঠ হওয়ার মুহূর্তকেই মধুময় করে তোলে অন্তর্বাস। কে না জানে, কিছুটা গোপন, কিছুটা উন্মুক্তির ইশারা নিয়ে অন্তর্বাস যেমন করে উতলা করে তোলে অন্তরঙ্গতার মুহূর্ত, তেমনটা আর কিছুই পারে না!

আরও পড়ুন: ফের যৌনদৃশ্য ফাঁসের আশঙ্কা, অস্বস্তিতে পাওলি দাম!

সেই জন্যই মধুচন্দ্রিমার দিনক্ষণ পাকা করার সঙ্গেই ঠিক করে নিন কেমন অন্তর্বাস রাখবেন সঙ্গে। সঙ্গীর চোখে নিজেকে অতুলনীয়া করে তুলতে চোখ রাখুন নীচের তালিকায়। জেনে নিন মধুচন্দ্রিমায় না থাকলেই নয়, এমন ৯টি অন্তর্বাসের সুলুক-সন্ধান!

১. বিকিনি সেট

lingerie

অন্তর্বাস একে বলা যায় কি না, তা নিয়ে তর্ক উঠতেই পারে! তা সত্ত্বেও একটা বিকিনি সেট মধুচন্দ্রিমার পোশাকের তালিকায় না রাখলেই নয়! স্বচ্ছন্দ বোধ না করলে শুধু এটাই পরে সমুদ্র বা সুইমিং পুলে গা না ভেজালেও চলে। কিন্তু স্রেফ একটা স্বচ্ছ টপ আর পছন্দমতো দৈর্ঘের প্যান্টের সঙ্গে সঙ্গীর বুকে ঝড় তুলতে পারে বিকিনি সেট।

২. ব্রালেট

lingerie

টপের মতো ডিজাইন হলেও ব্রালেট কি বড় বেশি খোলামেলা নয়? এ কথা যদি মনে জাগে, তবে উপরে একটা শার্ট পরে নিন না। তবে বোতাম আটকাবেন না। আটকালেও অন্তত উপরের বোতামগুলো খোলাই রাখুন। কেমন লাগছে, তা বলে দেবে সঙ্গীর মুগ্ধ চাউনিই!

৩. মাল্টিওয়ে ব্রা

lingerie

আধুনিক নারীর অন্তর্বাসের তালিকায় মাল্টিওয়ে ব্রা না রাখলেই নয়। ডিজাইন দেখে তো বুঝতেই পারছেন, অফ-শোল্ডার ড্রেসের সঙ্গে একমাত্র এই অন্তর্বাসই মানানসই!

৪. স্লিপ ড্রেস

lingerie

দিনভর ঘুরে-ফিরে যখন শুধুই দুজনে ঘরবন্দি, তখন একমাত্র এই রাত-পোশাকই তৈরি করতে পারে আবেশের আবহ। অনেকে বলতেই পারেন, এ নেহাতই সাবেক ডিজাইন! কিন্তু ওল্ড ইজ গোল্ড- এ কথা কি ভুলে গেলেন?

৫. স্ট্র্যাপি সুইমস্যুট

lingerie

কাঁধ ছুঁয়ে একটু একটু করে গলার কাছে নেমে আসে স্ট্র্যাপের ইশারা। পিঠকে কিছুটা খোলা রেখে বাকিটুকু ঢেকে দেয় স্ট্র্যাপের নকশা। বাদ বাকি পুরোটাই আঁটোসাটো ঘেরাটোপে রেখে বাড়িয়ে তোলে উত্তেজনা। এর পরেও কি সাগরতটে যাওয়ার কথা ভাবলে স্ট্র্যাপি সুইমস্যুট সঙ্গে রাখবেন না?

৬. সিমলেস প্যান্টি

lingerie

পোশাকের দুটো অংশ এসে যে জায়গায় মিলে যায়, তাকেই বলা হয় সিম। দেখতেই পাচ্ছেন ছবিতে- এই অন্তর্বাসে সেরকম কোনো জায়গা নেই। সেই জন্যই স্কার্ট বা লো-লাইন জিনসের সঙ্গে সিমলেস প্যান্টি লা-জবাব! আরাম আর ফ্যাশন- দুই এক্ষেত্রে পাওনা হয় আপনার!

৭. সেক্সি থং

lingerie

অন্তর্বাসের দুনিয়ায় অনেক দিনই হল ঝড় তুলছে থং। শরীরের সঙ্গে সেঁটে থাকা এই অন্তর্বাস যেমন ফ্যাশনেবল, তেমনই আরামদায়ক। শুধু একটা কথা ভুলবেন না। আমাদের তো গরমের দেশ, কাজেই থংটা সুতির হলেই ভাল!

৮. মানানসই রোব

lingerie

বেরোবার আগের মেক-আপ পর্ব হোক বা এক ঝলক ঠান্ডা হাওয়ার তরে ব্যালকনি-ভ্রমণ, রোব কিন্তু তুলনাহীন! সঙ্গীর উদ্দামতাকে সীমাহীন করে তোলার জন্যও রোব আদর্শ। আর যদি অন্তর্বাসের সঙ্গে তাল রেখে বেছে নেন রোব, তবে তার যুগলবন্দি মধুচন্দ্রিমার আবেশকে করে তুলবে অপার্থিব!

৯. বডিস্যুট

lingerie

শরীরকে তার সঠিক ভঙ্গিমায় মেলে ধরার জন্য বডিস্যুটের চেয়ে ভাল কিছু হতেই পারে না। এমনকী বাইরে বেরনোর সময়েও একটা টপ আর জিনসের নীচে ঝড় তুলবে এই অন্তর্বাস!

এবার শুধু আপনার বেছে নেওয়ার পালা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here