ওয়েবডেস্ক: কথা ছিলই, বর আসবেন পঞ্জাবি বিয়ের রীতি মেনে মাদি ঘোড়ায় চেপে! সেই মতো সাজানো হয়েছে এক দুধসাদা ঘোড়া, খবর বলছে, সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা আচকানে সেজে বরযাত্রী নিয়ে জোধপুরের উমেদ ভবনের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে এসেছিলেন নিক জোনাস!

আরও পড়ুন: মায়ের সঙ্গে প্রিয়াঙ্কার নাচ আর নিকের একক পারফরম্যান্স, দেখুন নিকিয়াঙ্কার সঙ্গীতের ভিডিও

কিন্তু সেখানেই নিকিয়াঙ্কার বিয়ের রাজকীয় জৌলুস ফুরোল না! খবর মোতাবেকে, নিক যেখানে এসে পৌঁছলেন, সেখানে আগে থেকেই অপেক্ষা করছিল এক বিশালাকার হাতি, সেজেগুজে, পিঠে সোনার হাওদা নিয়ে! জানা গিয়েছে, এর পর ঘোড়া থেকে নেমে, সব্যসাচীর কমলা লেহঙ্গায় সেজে ওঠা প্রিয়াঙ্কা চোপড়ার হাত ধরে সেই হাতির পিঠে সওয়ার হন তিনি! ওই হাতিই তাঁদের নামিয়ে দেয় ৪০ ফুট উঁচু বিবাহ-মণ্ডপে!

 

View this post on Instagram

 

@priyankachopra . . #priyankachopra #priyankakishaadi #priyanka #priyankanickengagement #priyanka_chopra

A post shared by (@maggie_sharma_) on

সেই হাতি-ঘোড়ার পিঠে নিকিয়াঙ্কাকে দেখা না গেলেও নায়িকার চূড়া বা হাতে লাল-সাদা চুড়ি ওঠার পরের ধাপের এক ভিডিও কিন্তু নেটদুনিয়ায় এর মধ্যেই ভাইরাল! সেখানে নায়িকাকে দেখা যাচ্ছে এক পালকি করে মণ্ডপে আসতে! এবং অবাক কাণ্ড- মণ্ডপে এসেই প্রিয়াঙ্কা কষে বকুনি দিচ্ছেন বিয়ের পুরোহিতকে- তিনি বাসি ফুল ব্যবহার করেছেন বলে! কী মনে হয়- পুরোটাই সাজানো? নিকিয়াঙ্কার বিয়ের ফুলের দায়িত্ব কি আদৌ পুরোহিতের হাতে থাকার কথা?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here