ওয়েবডেস্ক: এক দিকে যেমন ঐশ্বর্য রাই বচ্চনের ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে উচ্ছ্বাসের বন্যা বয়ে যায় বিশিষ্ট মহলে, তেমনই বিরূপ সমালোচনাও নেহাত কম হয় না। এই দ্বিতীয়টির তালিকায় কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচার লুকও রয়েছে, যেখানে এক বছরে নায়িকার গাউন নিয়ে বিরক্তি এবং হাসির লহরা উঠেছিল। যদিও সে নেহাতই ছোটো একটা ভুল, তা শুধরে নিয়ে কান ক্যুইন-এর তকমা এখনও পর্যন্ত ভারতীয়দের মধ্যে দখল করে রেখেছেন ঐশ্বর্যই!

ছবি: ইন্ডিয়া টুডে

আরও পড়ুন: সবই তো ঠিকঠাক, তা হলে কসমেটিক সার্জারিতে কী নিখুঁত করতে চাইছেন ঐশ্বর্য?

কিন্তু সম্প্রতি যখন মুম্বইয়ে অনুষ্ঠিত আইএমসি লেডিজ উইংস উইমেন অন্ত্রেপ্রনার শীর্ষক প্রদর্শনীতে মা বৃন্দা রাইয়ের সঙ্গে সেজে-গুজে হাজিরা দিলেন নায়িকা, তখন সবার চোখ কপালে ওঠাটাও বেশ মুশকিলের ব্যাপার হয়ে দাঁড়াল! কেন না, যে পোশাকটা পরে এসেছেন নায়িকা, তার দিকে বেশিক্ষণ তাকিয়েই থাকা যাচ্ছে না। তাকালেই মাথা ঘুরছে এবং ব্যথা করছে!

ছবি: ইন্ডিয়া টুডে

অনুষ্ঠানে, যেমনটা দেখছেন, ঐশ্বর্য পরে এসেছেন একটা লাল-কালো বুটি, সঙ্গে ফুলের নকশা তোলা আনারকলি ড্রেস। কিন্তু সব কিছু মাটি করেছে লাল আর কালোর ঠেস বুনটের বুটি। তা একটা দৃষ্টিবিভ্রম তৈরি করছে, মনে হচ্ছে যেন ঘুরছে। ফলে তার দিকে তাকানো যাচ্ছে না ভালো করে। কে জানে, এমনটা কেন করতে গেলেন নায়িকা! তা হলে কি এই পোশাকটাও রয়েছে এনডোর্সমেন্টের তালিকায়?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন