ওয়েবডেস্ক: তা, সুইজারল্যান্ডকে তো অনেকে বলেই থাকেন উইন্টার ওয়ান্ডারল্যান্ড। বরফে মোড়া এমন বিচিত্র রঙ্গের দুনিয়া না কি পৃথিবীতে একটি বই দুটি নেই! তেমনই ভারতেও যে মুকেশ অম্বানির মতো ডাকসাইটে উদ্যোগপতি একটি বই দুটি নেই, সেটা কি অস্বীকার করা যায়?

 

View this post on Instagram

 

Swiss winter wonderland for #AkashAmbani-#ShlokaMehta in St. Moritz Around 300 guests, including Bollywood biggies like @karanjohar and #RanbirKapoor, have flown into St. Moritz for the pre-wedding festivities where they are hosted at the @kulmhotel St. Moritz, @badruttspalace and the @grandhoteldesbains Kempinski! The venues for the wedding celebrations next month include #TheDome at @nsci_mumbai, #Antilia and the all-new #JioConventionCentre in BKC. @aambani1 @shloka11 #akustoletheshlo #ambaniwedding #weddingsutra #celebrity #celebritywedding #bollywoodwedding #bollywood #karanjohar #mukeshambani #switzerland #prewedding #preweddingcelebrations #bollywoodnews #celebritynews #winterwonderland #ambanis #ambanifamily

A post shared by WeddingSutra.com (@weddingsutra) on

আরও পড়ুন: মেয়ের বিয়েতে বিগ বি-ঐশ্বর্য-অভিষেক-আমির-শাহরুখকে দিয়ে খাবার পরিবেশন অম্বানির, ভাইরাল ভিডিও

অস্বীকার করা যায় না বলে অম্বানিদের পারিবারিক অনুষ্ঠান জায়গা করে নেয় সংবাদমাধ্যমের শিরোনামে। প্রভূত বৈভব প্রদর্শনের জন্যই একমাত্র নয়, পাশাপাশি দেশের নামজাদা ব্যক্তিত্বদের উপস্থিতির কারণেও। বিশেষ করে বলিউডের জন্যই হালফিলে তিন দিন ব্যাপী বিয়ের প্রাকমুহূর্তের উদযাপনের বন্দোবস্ত করেন তাঁরা।

কিছু দিন আগেই যেমন ইতালির লেক কোমোতে মুকেশ অম্বানির মেয়ে ইশার বিয়ের প্রাকমুহূর্তের উদযাপন চলেছিল তিন দিন ধরে বলিউডকে সঙ্গে রেখে, এ বার তেমনই সুইজারল্যান্ডের সেন্ট মরিজ সেজে উঠল ছেলে আকাশ অম্বানির বিয়ের আগে। এর মধ্যেই সেখানে পৌঁছে গিয়েছেন বলিউডের তারকারা। প্রিয়াঙ্কা চোপড়া জোনাস অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের অনুষ্ঠান ফেলেও হাজিরা দিতে ভোলেননি!

 

View this post on Instagram

 

Lovely display in the sky #akashambani #shlokamehta 🎥 @_marcohartmann_

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

 

View this post on Instagram

 

Night scenes at St. Mortiz for Akash Ambani Pre-Wedding Celebrations ! via – @stmoritz

A post shared by AkashWedsShloka (@akashwedsshloka) on

কিন্তু তারকাদের উপস্থিতির চেয়েও বেশি নজর কেড়েছে শীতের রাতের আকাশে অলৌকিক আলোর খেলা! নিজেই দেখুন না ভিডিওগুলো, বিস্ময়জাত মুগ্ধতা আপনাকে গ্রাস করবেই!

2 মন্তব্য

  1. Isha ambani’s pre wedding bash dint happen in lake komo, it happened in Rajasthan probably at Udaypore.
    Lake komo was the venue for Deepvir’s wedding…
    Hope you correct your informations.

  2. First of all- we want to correct some spelling mistakes in your comment… such as- didnt, lake como, Udaipur, DeepVeer… well, now, let allow us to serve you with information… Isha Ambani’s engagement was celebrated in Lake Como, Italy, indeed… you can google about it… thanks for your precious comment though….

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here