ওয়েবডেস্ক: প্রিয় বন্ধু যদি প্রাক্তনের বর্তমান প্রেমিকায় পরিণত হয়, তা হলে সেই ব্যাপারটা সহ্য করাটা বেশ মুশকিলের! ঠিক যেটা হয়েছিল ক্যাটরিনা কাইফের ক্ষেত্রেও! বলিউড বলছিল এই দিন কয়েক আগেও – তিনি না কি ভেঙে পড়েছিলেন!

Out to sea 🌊

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

তবে হালফিলে যা দেখা যাচ্ছে, সেই সমস্যা বোধ হয় ঘাড় থেকে ঝেড়ে ফেলেছেন ক্যাটরিনা! না ঝেড়ে ফেলার কোনো কারণও নেই অবশ্য! আজ তাঁর জন্মদিন, সেই উপলক্ষ্যে  প্রতি বছরেই তিনি যা করেন, সেই নিয়ম মেনেই বিদেশে চলে গিয়েছেন মা আর বোনদের কাছে! সেখানে সবাই মিলে হইচই করছেন, দেখছেনই তো ছবিগুলো!

Haydreaming ….🦄💃

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

কিন্তু যেটা আশা করেননি ক্যাটরিনা, সেটাও ঘটল তাঁর জন্মদিন উপলক্ষ্যেই! অর্থাৎ, রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে আসার পরে আলিয়া ভাট তো খুব একটা তাঁর খবর-টবর নেননি! কিন্তু জন্মদিনে তিনি বন্ধুকে ভোলেননি! তাঁর আর ক্যাটরিনার একটা ছবি নিজের ইন্সটাগ্রাম স্টোরি মারফত পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন বেস্ট ফ্রেন্ড ফরএভারকে!

alia bhatt and katrina kaif

বলিউড বলছে, এ আর কিছুই নয়, স্রেফ সাম্প্রতিক কিছু টুইটের ফল! যে টুইটগুলোয় দেশের একাধিক মহিলা আলিয়াকে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন! কেন, তা নীচের লিঙ্কে ক্লিক করে পড়ে নিতে পারেন!

আরও পড়ুন: আলিয়া, আপনি জানেন কি, মেয়েদের নিয়ে কী করেন রণবীর? টুইটগুলো কি দেখছেন না?

Girls in NY ………..👚 @prabalgurung ❤u

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

তা, সেই জন্যেই কি বুলগেরিয়ায় ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের ফাঁকে নতুন যে ছবি তুলেছেন আলিয়া, সেটায় রণবীরকে সঙ্গে নেননি?

alia bhatt and ranbir kapoor

না নিলেও রণবীর যে জোর করে ঢুকে পড়েছেন ফ্রেমে, তা তো দেখাই যাচ্ছে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here