ওয়েবডেস্ক: সত্যি, দেখতে দেখতে কোথা দিয়ে সময় পেরিয়ে যায়, না? এই তো মনে হয় সে দিনের ঘটনা- ১১ ডিসেম্বর ইতালির তাসকানির এক দুর্গে বিয়ে সেরে ফেলেছিলেন অনুষ্কা শর্মা আর বিরাট কোহলি। তার পর তাঁদের যৌথ জীবন যেমন যেমন এগোতে থাকল, তেমনই ঘুরে গেল বছরও!

সত্যি বলতে কী, আমার-আপনার মতো বিরুষ্কাও প্রথম বিবাহবার্ষিকীতে এসে ঠিক এ ভাবেই প্রতিক্রিয়া জানাচ্ছেন ভায়া সোশ্যাল মিডিয়া। বিরাট কোহলি তো স্পষ্টই বলছেন- বিশ্বাসই করতে পারছি না যে এক বছর হয়ে গেল, আজও মনে হয় সবে গত কালের ঘটনা! এই স্বীকারোক্তির পাশাপাশি তিনি নিজের সব চেয়ে প্রিয় বন্ধু এবং সোলমেট অনুষ্কাকে ভালোবাসা জানাতেও ভোলেননি!

আরও পড়ুন: বাইরে খেতে গেলে শুধুই কালো পরেন কেন বিরুষ্কা? দেখুন তো ভিডিওটা খেয়াল করে!

 

View this post on Instagram

 

It’s heaven, when you don’t sense time passing by … It’s heaven, when you marry a good ‘man’ … 💞

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

তা, স্বামীর প্রতি ভালোবাসা জাহির করার জন্য এর মধ্যেই বলিউডে বেশ বিখ্যাত হয়ে উঠেছেন নায়িকা। ফলে, বিরাট ছবি পোস্ট করলেও তাঁর সোশ্যাল মিডিয়ায় দেখা গেল ভিডিও। দুটোই অবশ্য বিয়ের, যা আমরা এখনও দেখিনি বলেই সবার দাবি! সঙ্গে লিখেছেন নায়িকা, যখন বুঝতে পারবেন না সময় কী ভাবে কেটে যায়, ধরে নিন আপনি স্বর্গে রয়েছেন… এটাই স্বর্গ,একজন ভালো মানুষকে বিয়ে করা মানে স্বর্গে থাকা!

অবশ্য, স্বর্গে যেমন জাকজমক হয় বলে শোনা যায়, তেমনটা বিরুষ্কার জন্য মর্ত্যেই আয়োজন করেছে এক ইভেন্ট সংস্থা। জানা গিয়েছে, দম্পতি আপাতত রয়েছেন অস্ট্রেলিয়ায়, সেখানে সমুদ্রের তীরে কেমন আদরখেলায় রাত কাটিয়েছেন তাঁরা, দেখতেই তো পাচ্ছেন তার ঝলক! খবর বলছে, ডলফিনরাও না কি সমুদ্র থেকে উঠে এসে থ’ হয়ে দেখেছে বিরুষ্কাকে! দেখা যাক, ডলফিনদের নিয়ে পরে কিছু পোস্ট করেন কি না তাঁরা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here