ওয়েবডেস্ক: বিরাট কোহলি যখন বাইশ গজে ঝড় তোলেন, তখন অনুষ্কা শর্মা ঝড় তোলেন গ্যালারিতে! সুযোগ পেলেই! বিরাটের খেলার সময় তাঁর উপস্থিতি নিয়ে যতই নেতিবাচক কথাবার্তা এবং রসিকতা হোক না সোশ্যাল মিডিয়ায়, গিন্নি বা কর্তার কেউই সে সবে পাত্তা দেওয়ার প্রযোজন বোধ করেন না বড়ো একটা!

anushka sharma

সত্যি বলতে কী, করতে যাবেনই বা কেন! নিন্দুকদের প্রশ্রয় দিলে যে তারা মাথায় ওঠে! ফলে বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে বিরাট কোহলি যখন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের খেলায় কলকাতা নাইটরাইডার্সের বিরুদ্ধে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলতে নেমে ৪৪ বলে ৬৮ নট-আউট স্কোর করলেন, তখন গ্যালারিতে অনুষ্কার উচ্ছ্বাস ছিল দেখার মতো!

anushka sharma

কী ভাবে স্বামীকে চিয়ার-আপ করছিলেন নায়িকা? ছবিতেই রয়েছে তার প্রমাণ!

anushka sharma

কিন্তু, চিয়ার-লিডার হিসাবে এ বার বোধ হয় অনুষ্কা শর্মার জনপ্রিয়তা হোঁচট খেল! কেন না, সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে দু’টি ভিডিও। যা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল মারফত সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন খোদ মহেন্দ্র সিং ধোনি। যার প্রথমটায় দেখা যাচ্ছে, পুণেতে মুম্বই ইন্ডিয়ানস বনাম চেন্নাই সুপার কিংস-এর খেলায় কী ভাবে নেচে বাবাকে চিয়ার-আপ করছে একরত্তি জিভা!

Dances better than the father atleast

A post shared by M S Dhoni (@mahi7781) on

আর অন্য ভিডিওটায় কী আছে? সেটায় জোর গলায় চেন্নাই সুপার কিংস-কে সমর্থন করার পাশাপাশি প্রায় যেন বাবার জয়ধ্বনি দিচ্ছে জিভা!

এ বার বলুন- অনুষ্কা না জিভা- চিয়ারলিডার হিসাবে কে বেশি ভালো?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here